Close

লেখক-পরিচালক সৌভিক দে-র সাসপেন্স থ্রিলার বাংলা ছবি ‘বোরফি’-এর টিজার কৌতূহল জাগিয়েছে!

নিজস্ব প্রতিনিধি:“৬০এর পরে” ও ‘বিজয় দশমী’ নির্মাণের পর বাংলা চলচ্চিত্রের বিখ্যাত তরুণ পরিচালক সৌভিক দে এবার নিয়ে আসছেন এক নিবিড় হত্যা রহস্য বরফি (বরফি)। এমএস ফিল্মস অ্যান্ড প্রোডাকশনের ব্যানারে তৈরি প্রযোজক মীনা শেঠি মণ্ডলের সাসপেন্স থ্রিলার ছবির টিজার দারুণ সাড়া পাচ্ছে। টিজারটি একটি রহস্যময় সংলাপ দিয়ে শুরু হয় “তিনি 14 বছর ধরে নিখোঁজ, কলেজের পড়াশোনা শেষ করার সাথে সাথে তিনি কোথায় নিখোঁজ, জানি না বরফি আমাদের সাথে যোগাযোগ করবে কি না?”

কলকাতায় একের পর এক রহস্যময় খুনের ঘটনা নিয়েই ছবির গল্প। পুলিশের সন্দেহ একজন সিরিয়াল কিলার এই সব করছে। পুলিশ কি সিরিয়াল কিলারকে ধরতে পারবে? এটাই এই ছবির থ্রিল।

ছবিটির পরিচালক সৌভিক দে বলেন, এটি একটি রাজনৈতিক থ্রিলার। এটি একটি মেয়ে বরফি এবং তার ভাই সূর্যের জীবনের লড়াইকে চিত্রিত করেছে। ছবির নায়িকা একজন শিক্ষক, তার অতীতের গল্প রোমাঞ্চ সৃষ্টি করে।

ছবির নাম ভূমিকায় অভিনয় করা অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ বলেন, বরফি নাম যতটা মিষ্টি, তার চরিত্রটা ততটা সরল নয়। ছবিতে এমন অনেক মর্মান্তিক ঘটনা রয়েছে যা একটি মেয়ের জীবন বদলে দেয়। এই ঘটনাগুলো দর্শকদের ভাবতে বাধ্য করবে এবং সচেতন করবে।”

প্রযোজক মীনা শেঠি মন্ডল বলেছেন যে এই ছবির গল্প যেমন উত্তেজনাপূর্ণ, এর কাস্ট তালিকাও সমান আকর্ষণীয়। চন্দ্রায়ী ঘোষ ছাড়াও ‘বরফি’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চান্দ্রেয়ী ঘোষ, কৌশিক সেন, অমিত শেঠি, কমলেশ্বর মুখার্জি, অরিত্র দত্ত বণিক , অনামিকা সাহা।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top