Close

মাসভর বিনোদনের নতুন চমক সান বাংলায়, নিয়ে এসেছে ‘বিনোদনের মহা পার্বণ’

নিজস্ব প্রতিনিধি:বাংলা সিরিয়ালের দৌরাত্ম্য এখন ঘরে ঘরে। চ্যানেলে চ্যানেলে সেই নিয়ে টক্কর। প্রত্যেক বৃহস্পতিবার রেটিং-এ কোন সিরিয়াল কত নম্বর পেল, সেই নিয়ে লড়াই। সব চ্যানেলই নতুন নতুন ডালা সাজিয়ে হাজির করছে দর্শকের সামনে। কোন চ্যানেল কত নতুন চমক দিতে পারল, দর্শকের মন জয় করতে পারল সেই নিয়ে চ্যানেলে চ্যানেলে মহাযুদ্ধ।

দর্শকের মন জিততে এবার ঢালাও সাজাচ্ছে সান বাংলা। সিরিয়ালে নিয়ে আসছে নতুন চমক। মাসভর ধরে চলবে এই মহাযজ্ঞ। বাংলা টেলিভিশন জগতে এইভাবে মহাযজ্ঞের আসর প্রথমবার আসতে চলেছে। কেমন সাজাচ্ছে সান বাংলা?

বাংলা বিনোদন চ্যানেল সান বাংলা-য় শুরু হয়েছে “বিনোদনের মহা পার্বণ”। এই চ্যানেলের অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল “সাথী”-র মাধ্যমেই শুরু হয়েছে এই মহা পার্বণ। সারা মাস জুড়ে চলবে “সাথী”-তে মন মাতানো চমক। চার সপ্তাহ জুড়ে চার রকমের নতুন চমক। কী কী থাকছে সেই চমকে? কোনও সপ্তাহে থাকবে জমজমাট মহা সপ্তাহ, কোনও সপ্তাহে আসবে কোনও বড় তারকা। থাকছে বিজ্ঞাপন বিরতি ছাড়া টানা সিরিয়াল দেখার সুযোগ। এমনটা বাংলা বিনোদন টেলিভিশন জগতে এই প্রথমবার। কোনও সপ্তাহে থাকছে দর্শকদের জন্য লোভনীয় কনটেস্ট। মাসভর চলবে এই ধামাকা। শুরু হয়েছে ২৭ফেব্রুয়ারি থেকে। চলবে ২৬মার্চ অবধি। টানা এক মাস।

‘সাথী’-র গল্পেও এসেছে দারুণ টানটান মোড়। কিভাবে এগোবে এবার গল্প?
বিয়ের পরে অবশেষে ওমের বাবা অলোকেশ বৃষ্টিকে নিজের পুত্রবধূ হিসেবে মেনে নিয়ে আশীর্বাদ করে। বৃষ্টির স্মৃতি ফেরানোর জন্য বাড়ির সবাই বিভিন্ন উদ্যোগ নিতেও শুরু করে। এরমধ্যে হঠাত্ই বিনা মেঘে বজ্রপাতের মত এক নিম্ম মধ্যবিও দম্পতি সান্যাল পরিবারে এসে বৃষ্টিকে তাদের হারিয়ে যাওয়া মেয়ে নুপূর বলে দাবী করে। বাড়ির কেউ তাদের কথা মেনে নিতে চায় না, কিন্তু তারা এমন অকাট্য সব প্রমাণ দিতে শুরু করে যে কেউ তাদের অস্বীকারও করতে পারে না। বৃষ্টি কি তাহলে সত্যিই আসল বৃষ্টি নয়, নুপুরই কি বৃষ্টি সেজে সকলকে প্রতারণা করছে?
জানতে হলে দেখুন সাথী প্রতিদিন সন্ধে সাতটায়।’সাথী’তে অভিনয় করছেন ইন্দ্রজিৎ বসু এবং অনুমিতা দত্ত। প্রযোজনায় ফ্রেন্ডস কমিউনিকেশন। নতুন চমকের স্বাদ পেতে হলে চোখ রাখুন সান বাংলায়।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top