Close

রাজ চক্রবর্তী, বিক্রম ঘোষ সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার সাহায্যার্থে এগিয়ে আসলেন শহরের জিনিয়স কিডস্-এর সাথে

নিজস্ব প্রতিনিধি:জিনিয়াস কিডস পরিবেশন করলো তাদের বার্ষিক অনুষ্ঠান “বদলতি দুনিয়া, ইয়ে ভি আপনি হ্যায়” – দ্য লিটল জিনিয়াস শো এবং সোশ্যাল ইমপ্যাক্ট অ্যাওয়ার্ডস ২০২৩, মধুসূদন মঞ্চে।

কনসার্টের থিম “বদলতি দুনিয়া, ইয়ে ভি আপনি হি হ্যায়” উপস্থাপিত হলো ছোট্ট, ছোট্ট বাচ্চাদের নজর কাড়া পারফরমেন্সে। এর মধ্যে জিনিয়াস কিডস স্কুল এবং সুবিধাবঞ্চিত বাচ্ছারা ছিলেন। কনসার্টটি গ্রাউন্ড রিয়েলিটি এবং প্রত্যেক ব্যক্তির জীবনে করোনা সৃষ্ট প্রভাব, বিশেষ করে বাচ্চাদের এবং কোভিড মহামারীর প্রভাবের কারণে একটি নতুন বিশ্ব, নতুন অস্তিত্ব এবং ভবিষ্যতের জন্য নতুন সুযোগের প্রতি তাদের গ্রহণযোগ্যতার মাপকাঠির দিকদর্শন করে।

এই কনসার্টে বিশিষ্ট সমাজকর্মী, শিক্ষাবিদ, কোভিড যোদ্ধা, ডাক্তার, এনজিও, ব্যক্তি এবং জনহিতৈষী  যাঁরা মহামারীর সময় প্রচুর অবদান রেখেছেন তাঁদের পুরষ্কার প্রদান করা হলো।

অলকানন্দা রায়,পন্ডিত বিক্রম ঘোষ, বিপ্লব রায়,রাজ চক্রবর্তী, সুমন সুদ, দেবযানী মুখার্জি, পীযূষ পান্ডে, উদ্যোক্তাদের পক্ষে বিকাশ কুমার সিং, সুমনা সিং, উপস্থিত দ্বারা ছিলেন।বিশিষ্টদের সম্মানিত করা হলো।

শুরু হলো জিনিয়াস কিডস এর সাথে বিক্রম ঘোষ আকাডেমি অফ পারফর্মমিং আর্টস এর পথ চলা। এই মুহূর্তে উপস্থিত ছিলেন পন্ডিত বিক্রম ঘোষ, বিকাশ কুমার সিং, অলকানন্দা রায়, বিপ্লব রায় প্রমুখ।

“এই উদ্যোগের উদ্দেশ্য হল জিনিয়াস কিডস ইন্ডিয়ার ছোট, ছোট বাচ্চাদের প্রতিভা প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্ম তৈরি করা তার সাথে নানা সামাজিক কার্যকলাপকে সমর্থন করা।এর মধ্যে উল্যেখযোগ্য করোনায় বাবা-মা হারানো সুবিধাবঞ্চিত ২০০ এর বেশি বাচ্ছাদের শিক্ষার ব্যবস্থা করা। ” বললেন বিকাশ কুমার সিং, ম্যানেজিং ট্রাস্টি, সাই শিখা চ্যারিটেবল ট্রাস্ট,
প্রতিষ্ঠাতা সিইও, জিনিয়াস কিডস ইন্ডিয়া, ব্যবস্থাপনা পরিচালক,অ্যানেক্স গ্রুপ অফ ইনস্টিটিউশন।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top