Close

বেলুনী স্পোর্টিং ক্লাবের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবির,গাছ বিতরণ, বস্ত্র বিতরণ ও মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও শিক্ষন সামগ্রী বিতরণ

তৌসিফ হোসেন:দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাট থানার অন্তর্গত বেলুনী স্পোর্টিং ক্লাবের উদ্যোগে এক স্বেচ্ছায় রক্তদান শিবির, গাছ বিতরণ, বস্ত্র বিতরণ ও মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও শিক্ষন সামগ্রী প্রদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। এলাকার মুমুর্ষ অসুস্থ থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীর কথা মাথায় রেখে ও কোভিড পরবর্তী রক্ত সংকটের চাহিদা মেটাতে বেলুনি স্পোর্টিং ক্লাব রক্তদান শিবিরের আয়োজন করে । সকাল থেকে বহু মানুষ রক্তদান করার জন্য উপস্থিত ছিলেন। এই রক্তদান শিবিরে প্রায় চার শতাধিক মানুষ রক্ত দেন । এছাড়া নানারকম ফলের গাছ বিতরণ করা হয় । সেই সাথে এলাকার দুঃস্থ মানুষজনের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন স্কুল মাদ্রাসার মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক এ মেধাবী ছাত্রছাত্রীদের ক্লাবের তরফে সংবর্ধনা দেওয়া হয় ও বিভিন্ন শিক্ষন সামগ্রী প্রদান করা হয়।


অনুষ্ঠানে বহু বিশিষ্ট মানুষ উপস্থিত ছিলেন । বিশিষ্ট ক্রীড়াবিদ আতাউর রহমান,শেফা নার্সিং হোমের কর্ণধার ডাঃ আহমাদুল্লা পাইক রক্তদানের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সবার সামনে তুলে ধরেন ।ক্লাব সদস্যগণ ঢোলা হাট থানার আই. সি. কৌশিক নাগকে চারাগাছ তুলে দেন। এলাকার মানুষজন বেলুনী স্পোর্টিং ক্লাবের এই মহতী উদ্যোগকে ভূয়সী প্রশংসা করেছেন ।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top