Close

বাপ্পা’র পরিচালনায় শুরু হতে চলেছে নতুন ছবি ‘ত্রিভূজ’

নিজস্ব প্রতিনিধি:ধাগা প্রোডাকশনের নিবেদনে এইবছর আবার একটি নতুন এন্থোলজী আসতে চলেছে।ছবির নাম “ত্রিভূজ”।পরিচালনায় আছেন বাপ্পা।প্রযোজনায় সুমিত ভট্টাচার্য।

তিনটি ছোট গল্প নিয়ে তৈরী হচ্ছেএই এন্থোলজী, একদমই কিছু ডার্ক থ্রিলার গল্প থাকছে এই সিনেমায়। অভিনয় করবেন দেবলীনা দত্ত, বাসবদত্তা চ্যাটার্জি, অনিন্দ্য ব্যানার্জি,সায়ন্তনী গুহঠাকুরতা, দেবপ্রসাদ হালদার, দেবেশ চ্যাটার্জি, অনুভব কাঞ্জিলাল, অপরাজিতা ঘোষ, সৌম ব্যানার্জী ও ফিরদৌসী বসু।

এছাড়াও প্রথম গল্পের প্রধান চরিত্রে রয়েছেন
আকাশ সিনহা(সাহীদ,ফটোগ্রাফ,গ্যাংস অফ ওয়াসীপুর, লাঞ্চ বক্স প্রভৃতি খ্যাত), তার বাংলায় প্রথম কাজ, খুবই উদীয়মান অভিনেতা, রাজকুমার রাও থেকে নাওয়াজের সাথে কাজ করে প্রসংশা কুড়িয়েছেন। এই মাসে তার আয়ুষ্মান খুরানার সাথে “ডক্টর জী”ও মুক্তি পেয়েছে।

আগামী ডিসেম্বর মাসেই শুটিং শুরু হবে, বিশাল এক কাস্টিং লিস্ট নিয়ে নেমে পড়েছেন বাপ্পা, কিন্তু আগেও তিনি পরিচিত মুখ নিয়ে কাজের সাফল্যের পরিচয় রেখেছেন তাই আগামীতেও তার জন্য শুভকামনা থাকছে। বাপ্পাকে সবসময়ই এক অন্যরকম চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে দেখে এসেছি আমরা,এবারেও তাই নতুন কিছু পাওয়ার আশায় দর্শক অপেক্ষা করবেন। আগামী বছরে মুক্তি পেতে পারে এই এন্থোলজি “ত্রিভূজ”।ছবির প্রথম গল্পটি পেন্টিং নিয়ে পরের টি ফটোগ্রাফি এবং শেষেরটি ভিডিওগ্রাফী-এইসূত্র ধরেই বেঁধে রেখেছেন পরিচালক এন্থোলজীটিকে।

এই ছোট গল্প গুলি সবকটি পরিচালকের নিজের ভাবনায়,চিত্রনাট্য লিখেছেন জয়দীপ ও সৌমীত।
মিউজিক করছেন প্রাঞ্জল দাস।আর্ট করেছে সুরজীত ও অর্পন।রূপসজ্জায় সুরজীত পাল, সম্পাদনায় আছেন অরিত্র দত্ত বনীক
এবং সিনেমাটোগ্রাফি অপু মুখার্জি।

বাপ্পার প্রতি দর্শকের একটা বাড়তি প্রত্যাশা রয়েছে, দেখা যাক সেটা সম্পন্ন করতে পারেন কিনা।
আমরা অপেক্ষায় থাকব এই বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে এক অন্যরকম বিনোদনের নিদর্শন খুঁজে দিতে পারে কিনা বাপ্পা ও তার দলবল।

‘ত্রিভূজ’ ছবির আনুষ্ঠানিক পোষ্টার প্রকাশের বিভিন্ন মুহূর্ত প্রকাশ পাইন-এর ক্যামেরায় বন্দি

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top