Close

প্রিন্সটন ক্লাবে ভারত এবং অস্ট্রেলিয়ার বিশ্বকাপ ফাইনাল ম্যাচের লাইভ স্ক্রিনিং, সাথে বিশ্বকাপ স্পেশাল মেনু

কলকাতা, ১৭ নভেম্বর ২০২৩: ভারত এবং অস্ট্রেলিয়ার এই বিশ্বকাপ ফাইনাল ম্যাচ প্রিন্সটন ক্লাবে এসে উপভোগ করতে পারেন। আগামী ১৯ অক্টোবর বিশ্বকাপ ফাইনাল ম্যাচের জন্য একটি বিশেষ লাইভ স্ক্রীনিং এর ব্যাবস্থা থাকছে সেখানে।

এই দিন ফাইনাল ম্যাচের পাশাপাশি খাদ্যরসিকদের জন্য স্ন্যাকসের একটি বিশেষ মেনু থাকছে, দর্শকরা প্রত্যাশিত ক্রিকেট ম্যাচ আরো ভালো করে উপভোগ করবে। মেনুতে রয়েছে “স্কোয়ার অফ”- নওয়াবি পনির টিক্কা,। “মাটন শামি কাবাব”, “ক্লিন বোল্ড”- কেসরি আনারি মুর্গা টিক্কা, “গুগলি চিজ চিকেন শিক কাবাব”, “গালি পয়েন্ট”- ড্রাগন রোল ভেজ, . “হাউজ্যাট চিকেন মাশরুম ইন ব্ল্যাক পেপার সস”, “থার্ড আম্পায়ার”– মাস্টার্ড মায়ো দিয়ে প্যারিকা ফিশ চাঙ্কস, “রান আউট”- সালসা দিয়ে ক্রিস্পি ফ্রাইড চিকেন ফিঙ্গার। মূল্য থাকছে ২২০ টাকা থেকে ৩৯০ টাকার মধ্যে। এই মেনু গুলির বিশেষ নামকরণ করা হয়েছে ক্রিকেট ভাষা অনুসারে। তবে ভারতীয়, চাইনিজ, কন্টিনেন্টাল সহ অন্যান্য সব নিয়মিত মাল্টি কুইজিন সুস্বাদু খাবার অতিথি এবং সদস্যদের জন্য উপলব্ধ থাকবে।


এছাড়া আজ থেকে প্রিন্সটন ক্লাবে শুরু হচ্ছে স্ট্রিট ফুড ফেস্টিভ্যাল। চলবে ১৭ নভেম্বর থেকে ১৯ নভেম্বর অব্দি। প্রতিদিন বিকাল ৪টে থেকে সন্ধ্যে ৭টা পর্যন্ত। থাকছে জিভে জল আনা চটপটে ফুচকা, মোমো, ঘুঘনি দিয়ে চূড়মূড়, আলুকাবলি, ঝাল মুড়ি ইত্যাদি।

প্রিন্সটন ক্লাবের ম্যানেজার ( অপারেশন) সঞ্জয় কর্মকার, বলেন,”আমাদের সদস্যদের সকল অতিথিকে ফাইনাল ম্যাচের এই লাইভ স্ক্রীনিংয়ে স্বাগত জানাই। আমরা আমাদের ক্লাবে এই বিশ্বকাপের ফাইনাল স্ক্রীনিং আয়োজন করতে পেরে খুব খুশি। আমরা সেমিফাইনাল ম্যাচের জন্যও একই কাজ করেছি। আমরা আশাবাদী এইবারের বিশ্বকাপ ভারতের হাতেই উঠবে। ”

আরও তথ্যের জন্য, যোগাযোগ করুন: +৯১ ৮০১৩৯ ৫৪৮৮৩

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top