Close

ক্রমাগত পর্যবেক্ষণকে বিদায়: টিটিকে প্রেস্টিজ স্বয়ংক্রিয় হুইসেল কাউন্টার সহ PIC 20 Wiz 1600W কুকটপ উন্মোচন করেছে

নিজস্ব প্রতিবেদক: টিটিকে প্রেস্টিজ কর্তৃক ভারতের সর্বাধিক বিক্রিত কুকটপ PIC 20 হুইসেল গণনা বৈশিষ্ট্যের সুবিধার সাথে উন্নত করা হয়েছে এবং PIC 20 Wiz 1600W (পিআইসি ২০ উইজ ১৬০০ওয়াট) হিসাবে চালু করা হয়েছে। টেকসই এবং উদ্ভাবনী রান্নাঘরের সরঞ্জামগুলির একটি বিশ্বস্ত ব্র্যান্ড টিটিকে প্রেস্টিজের জন্য এই বৈশিষ্ট্যটি স্বতন্ত্র।

এই উদ্ভাবনী বৈশিষ্ট্যটি ব্যবহারকারীদের প্রেসার কুকার দিয়ে রান্না করার সময় পছন্দসই সংখ্যক হুইসেল সেট করতে সক্ষম করে এবং নির্ধারিত সংখ্যক হুইসেল সম্পূর্ণ হওয়ার পরে স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যায়। এটি বহুমুখী-কাজে লিপ্ত বাড়ির রাঁধুনি এবং চক-এ-ব্লক শিডিউলযুক্ত ব্যক্তিদের জন্য একটি দুর্দান্ত বৈশিষ্ট্য। রান্না করা এখন তাদের উদ্বেগের মধ্যে সবচেয়ে কম হতে পারে এবং সরঞ্জামের অনন্য বৈশিষ্ট্যের কারণে ক্রমাগত হুইসেলর জন্য প্রেসার কুকারে মনোযোগ দেওয়ার অতিরিক্ত ঝামেলাটি দূর করা হয়েছে। হুইসেল কাউন্টারটি স্বয়ংক্রিয়ভাবে হুইসেলর সংখ্যা গণনা করে এবং তারপরে “স্বয়ংক্রিয়ভাবে উষ্ণ রাখুন” অবস্থায় রূপান্তরিত হয়, ক্রমাগত পর্যবেক্ষণ ছাড়াই মানসিক চাপমুক্ত রান্না নিশ্চিত করে। খাবার গরম থাকে এবং লোকেরা খাওয়ার জন্য প্রস্তুত হলে উপভোগ করা যায়।

বছরের পর বছর ধরে, প্রথাগত গ্যাস স্টোভের তুলনায় ইন্ডাকশন রান্নায় অনেক সুবিধার কারণে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। গ্যাস স্টোভের তুলনায় ইন্ডাকশন কুকটপ কমপক্ষে ২৫শতাংশ বেশি দক্ষতা প্রদান করে, যার ফলে উল্লেখযোগ্য শক্তি সাশ্রয় হয়।

PIC 20 Wiz (পিআইসি ২০ উইজ) ইন্ডাকশন কুকটপটি বিশেষভাবে ভারতীয় খাদ্য বিকল্পগুলির সাথে তৈরী করা হয়েছে, যা ব্যবহারকারীদের অনায়াসে একটি বোতামের স্পর্শে চাপাতি, ইডলি, এবং ধোসা বা সাউটের মতো খাঁটি ভারতীয় খাবার প্রস্তুত করতে সক্ষম করে। কুকটপটি বিভিন্ন রান্নার উদ্দেশ্যে ব্যবহার করা যেতে পারে কারণ এটি ভারতীয় রান্নাঘরের প্রয়োজনীয়তার একটি বহুমুখী রান্নার সঙ্গী। উপরন্তু, কুকটপের সমতল এবং মসৃণ পৃষ্ঠটি পরিষ্কার এবং রক্ষণাবেক্ষণ করা সহজ করে তোলে। এটি রান্নাঘরে রান্নার প্রক্রিয়ার আগে এবং পরে সময় অপচয়ের পরিবর্তে দক্ষ এবং সময়ের সাশ্রয় নিশ্চিত করে।

আমাদের রান্নাঘরে নিয়ে আসা প্রতিটি সরঞ্জামের নিশ্চিত করা উচিত যে আমাদের বাড়িগুলি নিরাপদ এবং রান্নার প্রক্রিয়াটি পুষ্টির ঘাটতির দিকে পরিচালিত করছে না, পিআইসি ২০ উইজ ইন্ডাকশন কুকটপের সাথে সুরক্ষা এবং স্বাস্থ্যের বিবেচনাগুলি সর্বপ্রধান। এটি একটি নিরাপদ রান্নার পরিবেশ তৈরি করে উদ্বৃত্ত চৌম্বকীয় বিকিরণকে ব্লক করতে অ্যান্টি-ম্যাগনেটিক দেয়াল দিয়ে তৈরী করা হয়েছে। এর শিখা-মুক্ত রান্নার সাথে, এটি কার্যকরভাবে রান্নাঘরের তাপমাত্রা ঠান্ডা রাখে, গরম গ্রীষ্মের মাসগুলিতে রান্না করার সময়ও বাড়ির রাঁধুনিদের আরামদায়ক থাকতে দেয়। এই উন্নত সরঞ্জামটি গ্রহণ করার মাধ্যমে, গ্রাহকরা তাদের রান্নার অভিজ্ঞতাকে একটি আনন্দদায়ক এবং ঝামেলা-মুক্ত অভিজ্ঞতায় রূপান্তরিত করে, এটির নিয়ে আসা সুবিধাগুলি উপভোগ করতে পারেন।

কুকটপের সুবিধাগুলি উপযোগিতা এবং দক্ষতার বাইরেও প্রসারিত। এই বুদ্ধিমান সরঞ্জামটিতে একটি অটোমেটিক ভোল্টেজ রেগুলেটর অন্তর্ভুক্ত রয়েছে যা শুধুমাত্র ভোল্টেজের ওঠানামা পরিচালনা করে না বরং উন্নত স্থায়িত্ব এবং কর্মক্ষমতার জন্য ধীরে ধীরে লোড বিতরণ নিশ্চিত করে। পিআইসি ২০ উইজ ইন্ডাকশন কুকটপ এখন ৩৬৯৫/- টাকায় অনুমোদিত টিটিকে প্রেস্টিজ খুচরা বিক্রেতা, শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম, প্রেস্টিজ এক্সক্লুসিভ স্টোর এবং ব্র্যান্ডের অনলাইন স্টোর – https://shop.ttkprestige.com/ থেকে কেনার জন্য উপলব্ধ।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top