Close

কালীপুজোয় অসহায় মানুষদের পাশে আইনজীবী মিন্টু চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদক:কালীপুজো উপলক্ষ্যে কলকাতার আলিপুর কোর্টের বিশিষ্ট ক্রিমিনাল এবং সিভিল আইনজীবী মিন্টু চক্রবর্তী (ঋজু) দক্ষিণ কলকাতার লেক কালীবাড়ি প্রাঙ্গনে প্রায় ২৫জনেরও বেশি সংখ্যক অসহায়দের মুখে অন্ন তুলে দিলেন।

ওনার এই অভিনব উদ্যোগ সম্পর্কে প্রশ্ন করায়, আইনজীবী জানান, ছোটবেলা থেকে আমি নিজের সাধ্যমত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। এটা আমি আমার গুরুজনদের দেখে শিখেছি। তাই সেই ধারা বজায় রেখে কালীপুজো উপলক্ষ্যে আমার সাধ্যমত কিছু অসহায় মানুষদের খাওয়াতে পেরে আমি খুব আনন্দিত।

আপনার আগামী দিনের কি কি পরিকল্পনা ?এই বিষয়ে তিনি জানান,বর্তমানে ফুটপাতে থাকা শিশুদের নিয়ে একটি প্রকল্প তৈরি করার ইচ্ছে আছে। যেখানে তাদের পুষ্টিকর খাবারের পাশাপাশি সঠিক শিক্ষার ব্যবস্থা করা যায়। কারণ আমি সবসময় এটা বিশ্বাস করি যে সমাজকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সঠিক শিক্ষার পাশাপাশি সঠিক পুষ্টিও প্রয়োজন। যেকোন শিশুর পুষ্টি এবং শিক্ষা একসঙ্গে থাকলে তবেই এক সুস্থ সমাজ গড়ে তোলা সম্ভব।


আপনাদের জানিয়ে রাখি, আলিপুর কোর্টের বিশিষ্ট আইনজীবী মিন্টু চক্রবর্তী(ঋজু) সিভিল এবং ক্রিমিনাল সংক্রান্ত যেকোন বিষয়ে পরামর্শ দিয়ে থাকেন।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top