Close

কলকাতায় বিশেষ গ্রাহক সম্মেলনের আয়োজন করলো কনিকা মিনোল্টা ইন্ডিয়া

  • অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার প্রোডাকশন প্রিন্টার গ্রাহকরা
  • সভায় আলোচনার মূল বিষয়বস্তু ছিল গ্রাহকদের ব্যবসা বাড়াতে প্রযুক্তির ব্যবহার

Kolkata, September 23rd, 2022: ডিজিটাল ট্রান্সফরমেশন সলিউশন এবং পরিষেবা প্রদানের ক্ষেত্রে প্রথম শ্রেণীর সংস্থা কনিকা মিনোল্টা বিজনেস সলিউশন ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড, l এদিন কলকাতার দ্য ওবেরয় গ্র্যান্ড হোটেলে ইস্ট জোন প্রোডাকশন প্রিন্টার্স গ্রাহক সম্মেলনের আয়োজন করে, যার উদ্দেশ্য ছিল তাদের ব্যবসায়িক পরিসর বৃদ্ধির পাশাপাশি বর্তমান গ্রাহকদের সঙ্গে উন্নত সম্পর্ক স্থাপন করা।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কনিকা মিনোল্টা বিসনেস সলুশন ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর – কাতসুহিসা আসারি এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, সেলস ডিভিশন এবং অফিস মার্কেটিং – কুলদীপ মালহোত্রা সহ সেলস, মার্কেটিং এবং সার্ভিসের অন্যান্য সিনিয়র ব্যক্তি বৃন্দরা। মূলত প্রযুক্তিগত সুবিধা কে ব্যবহার করে গ্রাহকদের ব্যবসায়িক সাফল্য অর্জন করার জন্য এই সভার আয়োজন করা হয়েছিল। এ প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে কনিকা মিনোল্টা বিজনেস সলিউশনস ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর, কাতসুহিসা আসারি বলেন আমরা সবসময় আমাদের গ্রাহকদের সঙ্গে আলাপচারিতার মাধ্যমে সংশ্লিষ্ট পরিষেবা এবং পণ্যগুলির বিষয়ে তাদের প্রতিক্রিয়া পেতে আগ্ৰহী। আজকের এই বৈঠক কেবল আমাদের ব্যবসাকে দৃঢ়তর করার একটি সুযোগ মাত্র নয়, সেই সাথে গ্রাহকদের সাথে আমাদের সম্পর্ক কে আরও মজবুত করার একটি মাধ্যম ও বটে। তিনি আরও বলেন, এই গ্রাহকরাই আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ । আজকের এই বৈঠকে আমরা গ্রাহকদের কাছ থেকে জানতে পারলাম অতিমারী চলাকালীন কীভাবে তাঁরা তাদের নিজ নিজ ব্যবসায় টিকে ছিলেন এবং কীভাবে ওই কঠিন সময় কনিকা মিনোল্টা ইন্ডিয়া তাদের পাশে থাকতে এবং সহায়তা করতে পেরেছে। সেএই সম্মেলন সেই সম্পর্কে গল্প শোনার সুযোগ দিয়েছে।” তিনি এও বলেন যে ” ভারতে প্রোডাকশন প্রিন্টিং ক্ষেত্রে বাজারের ৫০ শতাংশই কনিকা মিনোল্টার দখলে।এশিয়াতেও এর বাজার প্রথম সারিতে। ভারত নিজেকে ডিজিটাল অর্থনীতিতে রূপান্তরিত করার দিকে যত এগিয়ে যাবে, সঙ্গে সঙ্গে এই সংস্থাও দেশের পূর্বাঞ্চলে তার ব্যবসাকে আরও শক্তিশালী ও প্রসারিত করতে সক্ষম হবে। বর্তমানে আমাদের গ্রাহক তালিকায় রয়েছে সমগ্র পূর্বাঞ্চলে – কলকাতা, বিহার, ঝাড়খন্ড, উড়িষ্যা এবং উত্তর পূর্বের ৭টি রাজ্যে। আমাদের পূর্বাঞ্চলীয় গ্রাহকদের সূবির্ধাতে আমরা সম্প্রতি কলকাতায় একটি বড়সড় গুদাম খুলেছি।

মুদ্রণ শিল্পের সাম্প্রতিক বছরগুলিতে 10% এর বেশি বৃদ্ধি আধুনিক প্রযুক্তি গুলির জন্য একটি পথ তৈরি করেছে যেখানে গ্রাহকের চাহিদাকে মাথায় রেখে উচ্চ-মানের প্রিন্ট সরবরাহ করা কে গুরুত্ব দেওয়া হয়েছে। উক্ত কোম্পানি টি মুদ্রণ শিল্পের সমস্যা গুলির স্বয়ংক্রিয় সমাধান তথা সুসংহত ব্যবস্থাপনা তাদের গ্রাহকদের দিতে প্রতিশ্রুতিবদ্ধ,যাতে করে তাদের সময় ও মুদ্রণের প্রয়োজনীয়তা দুই পূরন হয়।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top