Close

শুটিং শুরু হলো ‘ছোট্ট পিকলু’র

নিজস্ব প্রতিনিধি:আর্থসামাজিক অবক্ষয়কে পাথেয় করে নতুন বাংলা কাহিনীচিত্র ‘ছোট্ট পিকলু’ (Chhotto Piklu)-র দৃশ্যগ্রহণ শুরু হল কোলকাতার ইন টি ওয়ান স্টুডিও (N T1 Studio)-তে।
দৃশ্যগ্রহণ করার ফাঁকে ফাঁকে এই কাহিনীচিত্রের নির্দেশক সোমনাথ ভট্টাচার্য (Somnath Bhattacharyay, Director, Chhotto Piklu) জানান, “বর্তমান আর্থসামাজিক পরিস্থিতিতে চারদিকেই অবক্ষয় জনিত দৃশ্যের কোলাজ। ‘ছোট্ট পিকলু’ও তার বাইরে নেই।
‘পিকলু’ (শঙ্খদীপ ব্যানার্জি)-কে ঘিরেই এই কাহিনীচিত্রের এগিয়ে চলা।”

দৃশ্যগ্রহণ পর্বের শেষে এই কাহিনীচিত্রের দুই প্রযোজক সুদীপ দাস ও সুশান্ত দে জানান, “পুরুলিয়ার ছেলে পিকলু বিদ্যালয়ে লেখাপড়া করার পাশাপাশি ভবিষ্যতে সফল ক্রিকেটার হতে চায়। কিন্তু বিভিন্ন কারণে ওকে পড়ালেখা ছেড়ে দিতে হয়। সামনে আসতে থাকে একের পর এক বাঁধা। এই বাঁধাগুলোকে টপকে এগিয়ে যাওয়ার কাহিনীচিত্র ‘ছোট্ট পিকলু’।

কাহিনীচিত্রের নির্দেশক সোমনাথ ভট্টাচার্য আরো জানিয়েছেন, “দৃশ্যগ্রহণের একটা বড়ো অংশ পুরুলিয়ায় করার ইচ্ছা আছে। কাহিনীচিত্রে চারটে গান থাকবে। বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন পার্থসারথি চক্রবর্তী (পিকলুর বাবা), অর্পিতা ভট্টাচার্য (পিকলুর মা), খরাজ মুখার্জি, ভাস্কর ব্যানার্জি, লোকেশ ঘোষ সহ আরো অনেকে।”

লোকেশ ঘোষ বললেন,”আমি এতদিন যে ধরণের চরিত্রে অভিনয় করেছি তার থেকে আলাদা রকমের চরিত্র।আমার চরিত্রটা একজন প্রাক্তন ক্রিকেটারের।”

এই ছবির সব থেকে উল্লেখ যোগ্য বিষয় নায়িকা রূপে এই চলচ্চিত্রে প্রথম দেখা যাবে দক্ষিণ ভারতীয় অভিনেত্রী অ্যানমেরী টম (Annmary Tom)-কে।
টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রী নির্মিত ধারাবাহিক দিয়ে অ্যানমেরী-র রুপালি জগতে প্রবেশ।
‘ছোট্ট পিকলু’ চলচ্চিত্রে ‘নতুন দিদিমণি’-র ভূমিকায় দেখা যাবে এই প্রাণবন্ত অভিনেত্রীকে।

‘ছোট্ট পিকলু’র প্রথম দিনের শুটিং -এর বিভিন্ন মুহুর্ত

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top