Close

শাড়ি-ব্লাউজে ঐতিহ্যের সঙ্গে সমকালীন আধুনিকতা, ডিজাইনার স্রোতস্বিনী মজুমদার লঞ্চ করলেন অভিনব ‘সামার কালেকশন’

নিজস্ব প্রতিবেদক:ঝাঁ ঝাঁ রোদ। চারপাশ ঝলসে যাচ্ছে। গরমে হাঁসপাস অবস্থা। কিন্তু গরম পড়েছে বলে তো হাত-পা গুটিয়ে বাড়িতে বসে থাকা যায় না। না না রকম অনুষ্ঠান লেগেই আছে। জন্মদিনবাড়ি, বিয়েবাড়ি, সোশ্যাল গেট টুগেদার, বন্ধু-বান্ধবদের হৈ-হুল্লোর পার্টি–এই গরমে কী পরে যাব,তা নিয়ে দনমনো থাকে। 

ফ্যাশন ডিজাইনার স্রোতস্বিনী মজুমদার নববর্ষে ‘সামার কালেকশন’ লঞ্চ করলেন। এই প্যাচপ্যাচে গরমকে গায়ে না মেখেও কী ভাবে ফ্যাশনেবল হয়ে ওঠা যায় তার সম্ভার সাজিয়েছেন তিনি। গরমের পোশাক হিসাবে তিনি শাড়িকেই বেছে নিয়েছেন।

সঙ্গে ডিজাইনার ব্লাউজ। স্রোতস্বিনীর তৈরি করা ব্লাউজে অভিনবত্বের সঙ্গে মিশে আছে আরাম। ব্লাউজের ডিজাইনে, কাটিং-এ, রঙে-বাহারে এক স্বতন্ত্রতা তৈরি করতে পেরেছেন তিনি। ব্লাউজের সঙ্গে মানানসই শাড়ি–মেয়ের মনের কথা জানে এই ডিজাইনার।

কী কী থাকছে তাঁর ‘সামার কালেকশনে’? আসুন স্রোতস্বিনীর মুখেই শুনে নেওয়া যাক, ” প্যাস্টল শেডস-এর সঙ্গে স্মার্ট কাট, তারমধ্যে এমব্রয়ডারি–ঐতিহ্যের সঙ্গে সমকালীন আধুনিকতাকে মিশিয়ে দেবার চেষ্টা করছি,আপনাকে সবার থেকে যাতে আলাদা দেখায়। এই সামার কালেকশন-23 তে আমি প্রচুর প্রিন্টস, রঙ আর এমব্রয়ডারি নিয়ে কাজ করছি। যেহেতু আমার একটা বড় ইন্টারন্যাশনাল কাস্টমার বেস আছে, আমি আমার পোশাকের ডিজাইনে একটা অন্তর্জাতিকতা বজায় রাখার চেষ্টা করি। আমাদের ইউইসপি হল আপনার পছন্দমত পোশাক খুব তাড়াতাড়ি ডেলিভারি করে দেওয়া,যাতে আপনার পার্টি মিস না হয়।”

স্রোতস্বিনীর যাবতীয় এই পোশাক সম্ভার আপনি পাবেন ‘স্টোর নং 6’-এ। এই বুটিক স্রোতস্বিনীর নিজের। বুটিকের বয়স বেশি নয়, কিন্তু ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে শহরের বুকে অভিনব এই বুটিক। এই বুটিকের অন্যতম বৈশিষ্ট্য হল এই বুটিকে যাঁরা যাঁরা কাজ করেন সবাই মহিলা। মহিলাদের স্বনির্ভরতায় বিশ্বাস করেন স্রোতস্বিনী। নববর্ষের এই বুটিকের ওয়েবসাইট লঞ্চ হয়ে গেল। আপনি অনলাইনে অথবা বুটিকে এসে আপনার পছন্দমত পোশাক তৈরির অর্ডার দিতে পারেন, ‘স্টোর নং 6’ তা বানিয়ে দেবে। কিংবা স্রোতস্বিনীর মেধা এবং ক্রিয়েটিভিটির সংমিশ্রনে যেসব চোখ-ধাঁধানো পোশাক-সম্ভার সাজানো আছে, সেগুলোও নিতে পারেন। ডিজাইনার পোশাক বলে আকাশচুম্বী দাম ভাববেন না। একেবারে সাধারণের সাধ্যেই মিলবে এই অসাধারণ পোশাক-সম্ভার।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top