Close

মেগা ধারাবাহিকের জগতে নতুন হাওয়া নিয়ে আসতে চলেছে “তোমার খোলা হাওয়া”

নিজস্ব প্রতিনিধি: জি বাংলায় কিছুদিন আগে শুরু হয়েছে মেগা ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ ও ‘সোহাগ জল’। এবার আসছে এক অন্য স্বাদের ধারাবাহিক “তোমার খোলা হাওয়া”। ১২ ডিসেম্বর, সোমবার থেকে রাত সাড়ে ৯টায় সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিক। সম্প্রতি টলি ক্লাবে জি বাংলার পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলন হয়ে গেল। উপস্থিত ছিলেন জি বাংলার চিপ ক্লাস্টার অফিসার (ইস্ট) সম্রাট ঘোষ, বিজনেস হেড নবনীতা চক্রবর্তী আর “তোমার খোলা হাওয়া” ধারাবাহিকের পরিচালক বাবু বণিক, মূখ্য অভিনেতা শুভঙ্কর সাহা, স্বস্তিকা দত্ত, খেয়ালী দস্তিদার,অর্পিতা মুখোপাধ্যায়, দিয়া চক্রবর্তী প্রমুখ।

জি বাংলার চিফ ক্লাস্টার অফিসার (ইস্ট) সম্রাট ঘোঘ সাংবাদিক সম্মেলনে জানালেন, “জি বাংলা সবে নিয়ে এসেছে ২টো নতুন সিরিয়াল “নিম ফুলের মধু” ও “সোহাগ জল”। দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছে। এবার দর্শকদের জন্য নিয়ে আসছে এক অন্য স্বাদের মেগা সিরিয়াল “তোমার খোলা হাওয়া”। পৃথিবীতে দুধরনের মানুষ হয় -অন্তর্মুখী ও বহির্মুখী। প্রথম চরিত্ররা হন খুব চুপচাপ , শান্ত,গম্ভীর আর খুব কম কথা বলেন। সবসময়ে নিয়ম মেনে চলেন। আর বহির্মুখীরা হন খোলামেলা। সবসময়ে নিয়ম ভাঙতে চান। এই ধারাবাহিকের নায়ক-নায়িকা তেমন দুই ভিন্ন চরিত্রের। তাদের সম্পর্কের রসায়ন নিয়ে “তোমার খোলা হাওয়া”। পুরো গল্প বললে তো আকর্ষণটাই হারিয়ে যাবে। আশা করি আগের মতো দর্শকদের এই অন্য স্বাদের এই ধারাবাহিক ভালো লাগবে।”

জি বাংলার বিজনেস হেড নবনীতা চক্রবর্তী বলেন, “জি বাংলা সবসময়ে দর্শকদের চাহিদা ও রুচি অনুযায়ী ধারাবাহিক তৈরি করে। দর্শকদের সবসময়ের চাহিদা ভালোবাসার কাহিনি। সেই কথা মাথায় রেখেই পুরোপুরি পারিবারিক ও ভালোবাসার গল্প নিয়ে আসছে “তোমার খোলা হাওয়া”। এই ধরনের গল্প দর্শকরা আগে দেখেননি। বাবু বণিকের পরিচালনায় এই ধারাবাহিক আসছে। ওঁর অনেক কাজ দর্শকরা দেখেছেন। ধারাবাহিকের গল্প আর নতুন করে বলতে চাই না। ধারাবাহিকের নায়ক- নায়িকা শুভঙ্কর সাহা ও স্বস্তিকা দত্ত। এখানে দু’জনেই একেবারে অন্য ধরনের চরিত্রে কাজ করছেন। এর আগে স্বস্তিকা আমাদের সঙ্গে “কী করে বলবো তোমায়” ধারাবাহিকে কাজ করেছেন। স্বস্তিকা দত্ত ছোটোপর্দার অত্যান্ত খুব জনপ্রিয় মুখ। এই ধারাবাহিকে তাকে নতুন ভূমিকায় দেখা যাবে।”

পরিচালক বাবু বণিক জানান, “টিমের সবার সঙ্গে আনন্দ করে কাজ করেছি।আমাকে পরিচালনায় সুযোগ দেওয়ার জন্য জি বাংলাকে ধন্যবাদ জানাই।

এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন খেয়ালী দস্তিদার। তাঁর চরিত্রের নাম ছায়া।নায়ক আবিরের মায়ের ভূমিকায়। খেয়ালি দোস্তিদার হেঁসে বললেন,” এই চরিত্রের গতি কোনদিকে যাবে তা তিনি জানেন না। তবে এই চরিত্রে কাজ করতে তাঁর খুব ভালো লাগছে। এটা তাঁর মনের মতো চরিত্র।

নায়ক শুভঙ্কর সাহা বলেন, “এর আগে আমি “তুমি রবে নীরবে”,”জড়োয়ার ঝুমকো”-তে দর্শকরা আমাকে দেখেছেন।এখানে আমার চরিত্রের নাম আবির। সাধ্যমতো ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।”

ধারাবাহিকে সবচেয়ে কম বয়সি শাশুড়ি ঝিলমিলের চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা দত্ত। মিষ্টি স্বস্তিকা বললেন, “এই ধরনের গল্প নিয়ে আগে কোনো ধারাবাহিক হয়নি। আর আমিও আগে এ ধরনের চরিত্রে কোনো ধারাবাহিকে অভিনয় করিনি। আমার চরিত্র খুব খোলামেলা। নিয়ম ভাঙাতে তার আনন্দ। এখানে একটা বিশেষ আর্ট ফর্ম ব্যবহার করা হয়েছে –ভেন্ট্রিকুইলোজম। এই বিষয়টা রপ্ত করতে দেড় থেকে দু মাস সময় নিয়েছি। এখানে আমার কথাবলা পুতুল টুনি। সেই একমাত্র আমার মনের কথা বোঝে।মেগায় ভেন্ট্রিকুইলোজম ব্যাপারটা এই প্রথম।আমার অনুরোধ আগামী সোমবার থেকে রাত সাড়ে নটায় সপরিবারে দেখুন।”

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top