Close

‘বিউটিফুল লাইফ’ -এর ট্রেলার লঞ্চ

নিজস্ব প্রতিনিধি:সোমবার মুক্তি পেল আর ডি নাথের প্রথম ছবি ‘বিউটিফুল লাইফ’ এর ট্রেলার। ‘বিউটিফুল লাইফ’-এ টোটা রায় চৌধুরীর সঙ্গে জুটি বেঁধেছেন টলি কুইন ঋতুপর্ণা সেনগুপ্ত।

‘বিউটিফুল লাইফ’ -এ টোটা এবং ঋতুপর্ণা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায়,সায়ন্তনী সেনগুপ্ত, দেবস্মিতা বন্দ্যোপাধ্যায়, শ্রীলা মজুমদার প্রমুখ।

এই ছবিতে বিজ্ঞান, সংগীত, চিত্রকলা, ভাস্কর্য, শরীর, মন সমস্ত কিছুই মিলে মিশে একাকার হয়ে গিয়েছে। ‘বিউটিফুল লাইফ’ -এ একদম অন্য রকম লুকে দেখা যাবে টোটা রায়চৌধুরীকে। একজন চিত্রশিল্পীর চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবির প্রেক্ষাপটে রয়েছে, দাম্পত্য জীবনের জটিলতা কাটিয়ে সম্পর্কের এক নতুন সমীকরণ। একটা সুস্থ জীবন ফিরিয়ে দেওয়ার লড়াই রয়েছে এই ছবিতে। সেই সঙ্গে মিলে গিয়েছে এক বিজ্ঞানীর নতুন চিকিৎসা আবিষ্কারের প্রচেষ্টাও।


এদিন ছবির ট্রেলার লঞ্চের সাথে লঞ্চ হলো দুটি গান।ছবিতে মোট গান রয়েছে চারটি।এদিন ট্রেলার ও মিউজিক লঞ্চে উপস্থিত ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, টোটা রায়চৌধুরী, শ্রীলা মজুমদার,ছবির প্রযোজক প্রদীপ চুড়িয়াল, পরিচালক আর ডি নাথ,সঙ্গীত পরিচালক শান্তনু বসু,ছবির এক্সিকিউটিভ প্রযোজক প্রদীপ্ত সেনগুপ্ত সেনগুপ্ত প্রমুখ।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top