Close

বাংলা ছবি ‘দ্য গিফট্’-এর মিউজিক লঞ্চ

নিজস্ব প্রতিনিধি:শনিবার কলকাতা প্রেস ক্লাবে কে. ডি. ইন্টারপ্রাইজ নিবেদিত শুচিস্মিতা দাস ও সমন্বিতা দাস প্রযোজিত সুদীপ সরকার পরিচালিত বাংলা ছবি ‘দ্য গিফট্’-এর মিউজিক লঞ্চ হয়ে গেলো কলকাতা প্রেস ক্লাবে ছবির কলাকুশলীদের উপস্থিতিতে।

ছবির সংক্ষিপ্ত কাহিনি এরকম -শহর কলকাতার মধ্যবিত্ত পরিবারের গ্র্যাজুয়েট মেয়ে রিয়া চাকরির জন্যে প্রতিনিয়ত ইন্টারভিউ দিয়ে যাচ্ছে। কোথাও কোনো সোর্স না থাকায় চাকরি পাচ্ছে না। সর্বত্র ঘুষের অফার আসে, দিকভ্রান্ত রিয়া, একমাত্র বিধবা মাকে নিয়ে ও কিছু টিউশন করে সংসার নির্বাহ করে। এমতাবস্থায়, রিয়াদের একমাত্র হিতাকাঙ্খী মল্লিকবাবুর সহযোগিতায় চাকরির জন্যে প্রভাবশালী ও ব্যবসায়ী গুঞ্জন রায়ের কাছে আসে রিয়া। গুঞ্জন বাবু চাকরির জন্যে ঘুষ বাবদ দশ লাখ টাকা দাবী করে। সে আরও জানায়, টাকা না দিলেও চাকরি হবে, তার বিনিময়ে রিয়াকে গুঞ্জন বাবুর সাথে শারীরিক সম্পর্ক তথা কম্প্রোমাইজ করতে হবে।নিরুপায় রিয়া, শেষে চাকরির জন্যে গুঞ্জন রায়ের সাথে কম্প্রোমাইজ করে।


কিন্তু রিয়ার চাকরি হলো না। প্রতারনার শিকার হয়ে কৈফিয়ত চাইলো গুজন রায়ের কাছে। ফলস্বরূপ, তার মাকে হারাতে হলো, হারাতে হলো তার জীবনের সুখ শান্তি ভালোবাসা সবকিছু। পরিশেষে, রিয়া গুঞ্জন রায়কে এক মহান ‘গিফট্’ দিয়েছিল, যেটি গুঞ্জনের জীবনের পরম পাওয়া। সব কিছু জানতে হলে দেখুন – বর্তমান সমাজের মুখ ও মুখোশের ছবি ‘দ্য গিফট্’।

ছবিটি ইতিমধ্যে নর্থ ইস্ট নাগাল্যান্ড ফিল্ম ফেস্টিভ্যালে প্রভূত প্রশংসা পেয়েছে। ঝাড়খণ্ড ইন্টারন্যাশানাল ফিল্ম ফেস্টিভ্যাল থেকে সেরা বাংলা ছবির শিরোপা পেয়েছে।

অভিনয় করেছেন- অভিষেক চ্যাটার্জি -এটি তাঁর অভিনীত শেষ ছবি, চুমকি চৌধুরী, দেবিকা মুখার্জী, মোহিত কুমার দাস, তাপসী
চক্রবর্তী, চন্দন দাশ, সুপ্রিয় দত্ত, এলসা ঘোষ , টুম্পা ঘোষ, অনিন্দ্য চ্যাটার্জি, ঋক জয়সয়াল ।কাহিনী লিখেছেন পরিচালক সুদীপ সরকারই।
চিত্রনাট্য অমল রায় ঘটক ও বাপ্পা ব্যানার্জির।গান লিখেছেন গৌতম সুস্মিত ও শ্রীবরুণ ।সংগীত পরিচালনা করেছেন বাপ্পা অরিন্দম ও অশোক দাস।গান গেয়েছেন প্রিয়া ভট্টাচার্য , মণিকা মুন্ডু , অরুণাভ রায়, দেবপ্রিয়, মনস্বিতা ঠাকুর, সৌরভ দাস।
‘দ্য গিফট্’ ছবিটি মুক্তি পেতে আগামী ২৬ মে।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top