Close

পিএন্ডসি ফেস অফ ওয়েস্ট বেঙ্গল ২০২৪- এর ক্যালেন্ডার প্রকাশে চাঁদের হাট

গোপাল দেবনাথ:বিলকিস পারভীন এর নাম মাত্র চার বছরের মধ্যে ফ্যাশন এবং মডেল দুনিয়ায় সারা জাগিয়েছে। কর্পোরেট দুনিয়ার মোটা টাকার চাকরি ছেড়ে নতুন ছেলে মেয়েদের সবদিক থেকে প্রস্তুত করার জন্য বিলকিস নিজেকে সঁপে দিলেন। পিএন্ডসি গ্রুপ (পারভিন অ্যান্ড চ্যাটার্জি ওপিসি প্রাইভেট লিমিটেড) পশ্চিমবঙ্গ এবং ক্যালেন্ডার লঞ্চের বার্ষিক পিএন্ডসি ফেস-এর চতুর্থ সংস্করণের আয়োজক হওয়ায় স্প্রিং ক্লাব কলকাতা গ্ল্যামার এবং প্রতিভায় উদ্ভাসিত হয়েছিল। গত ১২ জানুয়ারি থেকে তিন দিনের এক্সট্রাভাগানজা শুরু হয়েছিল, ১৪ই জানুয়ারী রবিবার একটি দর্শনীয় এবং আকর্ষণীয় গ্র্যান্ড ফিনালেতে শেষ হয় বিশিষ্টজন এর উপস্থিতিতে।
মাত্র ৪ বছর সময়ের মধ্যে P&C গ্রুপ, একটি বিখ্যাত গ্রুমিং একাডেমি হিসেবে পরিণত হয়েছে। সমস্ত বয়সের ব্যক্তিদের জন্য ব্যাপক প্রশিক্ষণ এবং সাজসজ্জা প্রদানের মাধ্যমে রোল মডেল তৈরিতে বিশ্বাস করে। এদিনের অংশগ্রহণকারীরা অন্যান্য রাজ্য ছাড়াও রাজ্যের বিভিন্ন পটভূমি এবং অঞ্চল থেকে আসা, শারীরিক, মানসিক এবং মানসিক বিকাশের উপর দৃষ্টি নিবদ্ধ করে ছয় মাস ধরে একটি রূপান্তরমূলক যাত্রার মধ্য দিয়ে যায়। তাদের যাত্রার শীর্ষস্থানটি গ্র্যান্ড বার্ষিক ইভেন্টে একটি জমকালো ফ্যাশন শো দ্বারা চিহ্নিত করা হয়। আর সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো ফেস অফ ওয়েস্ট বেঙ্গল এ চেহারা এবং রূপ টাই মূল বিষয় নয়। সকল বিচারক মন্ডলী সাংবাদিকদের বলেন আমরা উপরের রং রূপ  ফর্সা কালো মোটা পাতলা চেহারা দেখে বিচার করবো না। আমরা দেখবো প্রতিযোগীদের মনের অন্দরের রূপ এবং সৌন্দর্য্য এবং রুচিশীলতা। 


 
এই বছরের উদ্যোগটিতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিল Swyom Advisors, Kaayakalp, Tanishq Kankurgachi, Ny Salon, Calfnero, Techno India, Chopstick, Dentoshine, Friends FM, Karukrit, Siti Networks এছাড়াও কলকাতার অন্যান্য অনেক ব্র্যান্ড সহ সম্মানিত অংশীদারদের কাছ থেকে প্রচুর সমর্থন পেয়েছে। এই স্পনসরদের সম্মিলিত প্রচেষ্টা ইভেন্টের সাফল্য এবং প্রভাবকে প্রশস্ত করেছে।
এদিনের অনুষ্ঠানে যে সকল বিশিষ্ট ব্যক্তিত্বরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তাদের মধ্যে অন্যতম মানসী রায়চৌধুরী (কো-চেয়ারম্যান, টেকনো ইন্ডিয়া গ্রুপ), রিচা শর্মা (মিসেস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল এবং অভিনেত্রী), দিদিয়ের তালপাইন (ফরাসি কনস্যুলেট), রাজর্ষি দে (প্রখ্যাত চিত্রপরিচালক), ফ্যাশন ডিজাইনার ইন্দ্রনীল মুখার্জির মতো উল্লেখযোগ্য ব্যক্তিত্বদের সাথে ছিলেন লেখক রাজা জৈন, ডাঃ বিক্রম সিং রাঠোর, সিএ রাধা রমন আগরওয়াল, শালিনী শ্রীবাস্তব সহ বিশিষ্টজন।
এদিনের সন্ধ্যায় স্পন্সরদের ট্রফি ও সার্টিফিকেট দিয়ে সন্মান জানান আয়োজক বিলকিস পারভীন। সন্ধ্যার মুকুট মুহূর্তে  বিজয়ীরা শুধুমাত্র তাদের ক্যারিশমা প্রদর্শন করেনি বরং P&C গ্রুমিং একাডেমির চেতনাকেও মূর্ত করেছে। ফাইনালিস্টদের মধ্যে স্বাগতা চৌধুরী গোল্ড খেতাব অর্জন করেন, শ্রীজিতা ব্যানার্জী প্লাটিনাম বিজয়ী হিসেবে এবং মৌসুমী বসু প্লাস সাইজ খেতাব অর্জন করেন।
এই অসাধারণ ঘটনাটি হল সংস্থার স্বপ্নদর্শী পরিচালক বিলকিস পারভিনের মস্তিষ্ক প্রসূত, যার উৎসর্গ এবং আবেগ উচ্চাকাঙ্ক্ষী ব্যক্তিদের ভবিষ্যত গঠন করতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।  পশ্চিমবঙ্গের P&C ফেস এবং ক্যালেন্ডার লঞ্চ সিজন চার এর প্রতিভা লালন ও উদযাপনের ক্ষেত্রে P&C গ্রুপের প্রতিশ্রুতির একটি প্রমাণ হিসাবে দাঁড়িয়েছে, যা আগামী বছরের জন্য অনুপ্রেরণার একটি স্থায়ী উত্তরাধিকার তৈরি করে:
P&C Group (Perveen & Chatterjee OPC Pvt Ltd) হল শহর কলকাতার একটি নেতৃস্থানীয় গ্রুমিং একাডেমি যা সাধারণ ব্যক্তিদের আত্মবিশ্বাসী এবং ক্ষমতাপ্রাপ্ত রোল মডেলে রূপান্তরিত করার জন্য নিবেদিত। সামগ্রিক উন্নয়নের উপর দৃষ্টি নিবদ্ধ করে, P&C গ্রুপের বার্ষিক অনুষ্ঠান, P&C ফেস অফ ওয়েস্ট বেঙ্গল এবং ১২ পাতার চকচকে ক্যালেন্ডার লঞ্চ, বিভিন্ন পরিবেশ থেকে আসা  অংশগ্রহণকারীদের জন্য ছয় মাসের যাত্রার সমাপ্তি ঘোষণা করে।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top