Close

পরিচালক তন্ময় রায় শুটিং শুরু করতে চলেছেন ‘ছয় অনন্যা’র

নিজস্ব প্রতিনিধি:শিশু শিল্পীদের নিয়ে কাজ করতে গিয়ে দারুন প্রতিভাবান ছোট্ট বালিকার আবিষ্কার করলেন পরিচালিক তুলিরেখা রায়-তার ‘স্বপ্ন উড়ান’ ছবিতে।ছবিতে চরিত্রের নাম মুন্নি। মুন্নির আসল নাম অনামিকা চক্রবর্তী। সেই অনামিকা চক্রবর্তীকে নিয়ে এখন কাজ করতে চলেছেন পরিচালক তন্ময় রায় তার আগামী ছবি ‘ছয় অনন্যা’তে।

এই ‘ছয় অনন্যা’ ছবিটি ৩টি পর্বে বিভক্ত। প্রতিটি পর্ব ২জন অনন্যার মহানুভবতার গল্প বলবে। প্রথম পর্বের নাম- ‘ঘরে-বাহিরে’। রবি ঠাকুরের ‘ঘরে-বাহিরে’ উপন্যাসের কাহিনীর সূত্র ধরেই পরিচালক তন্ময় রায় গল্পের জাল বুনেছেন। ছবিতে রবীন্দ্র সঙ্গীত ব্যাবহার করা হবে ৩টি পর্বে। ‘ঘরে-বাহিরে’ পর্বে অনামিকা-ও একজন অনন্যা।

ছয় অনন্যাতে অন্যান্য মুখ্য চরিত্রে রয়েছেন দীপ্ত, দিপিকা চক্রবর্তী ও আর একটি খুদে অভিনেত্রী আছে স্নেহা। এছাড়াও একঝাক চেনা মুখ।
দীপ্ত-র চরিত্র খুব ইন্টারেস্টিং।
খুব মানবিক চরিত্র এটি।

কমলা গার্লস-এর সবেমাত্র নবম শ্রেণীর ছাত্রী দিপিকা চক্রবর্তী জানালো,” এটি তার প্রথম কাজ। চরিত্রটি খুব চ্যালেঞ্জিং। এই বয়েসে মায়ের চরিত্র। চরিত্রটি পেয়ে খুব এক্সাইটেড।

এখানে দীপ্ত শুধু অভিনেতাই নয়, এই ছবির প্রযোজকও । অনেক স্বপ্ন নিয়ে পরিচালক অভিনেতা-প্রযোজক মিলে ছবিটি বানাচ্ছেন। এপ্রিল মাসের মাঝামাঝিতেই এই ছবির শুটিং শুরু হবে বলে জানালেন পরিচালক।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top