Close

নেতাজির জন্মদিনে কালীঘাট স্পোর্টস্ লাভারস্ অ্যাসোসিয়েশনের রক্তদান উৎসব

নিজস্ব প্রতিবেদক:’হও রক্তদাতা, জয় করবে মানবতা’- এই আদর্শকে সামনে রেখে নেতাজি সুভাষ চন্দ্র বসুর জন্মদিন ২৩ জানুয়ারি, কালীঘাট স্পোর্টস্ লাভারস্ অ্যাসোসিয়েশন রক্তদান উৎসবের আয়োজন করে।

কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে আয়োজিত এই রক্তদান উৎসবে কলকাতাসহ রাজ্যের বিভিন্ন জেলার প্রায় তিন হাজার মানুষ রক্তদান করেন। এমন কি বাংলাদেশের দুই নাগরিকও রক্ত দান করেন।

কালীঘাট স্পোর্টস্ লাভারস্ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বাবুন ব্যানার্জী বলেন, ” রক্তদান উৎসবের রজত জয়ন্তী বর্ষে রক্তদানের মধ্য দিয়েই নেতাজিকে শ্রদ্ধাঞ্জলি দেওয়া হলো।”

রক্তদাতাদের উৎসাহ দিতে উপস্থিত ছিলেন রাজ্যের নারী ও শিশু বিকাশ এবং সমাজ কল্যাণ দপ্তরের মন্ত্রী শশী পাঁজা, ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তরের মন্ত্রী অরূপ বিশ্বাস, তৃণমূল কংগ্রেসের পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সভাপতি ও রাজ্যসভার সাংসদ সুব্রত বক্সি, তথ্য ও সংস্কৃতি মন্ত্রী ইন্দ্রনীল সেন, সাংসদ ও প্রাক্তন ফুটবলার প্রসূন বন্দ্যোপাধ্যায়, বিধায়ক দেবাশিস কুমার, বিধাননগরের মেয়র কৃষ্ণা চক্রবর্তী, সঙ্গীত শিল্পী নচিকেতা চক্রবর্তী, প্রাক্তন ফুটবলার অমিত ভদ্র, তীরন্দাজ দোলা ব্যানার্জী, কালীঘাট স্পোর্টস্ লাভারস্ অ্যাসোসিয়েশনের মুখ্য উপদেষ্টা কুণাল সাহা প্রমুখ।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top