Close

দেবাদৃতা আবার আলো হয়ে আসছেন সান বাংলায়


✍️By Ramiz Ali Ahmed
‘জয়ী’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জীবনের পথচলা শুরু করেছিলেন তিনি। এরপর ‘আলো ছায়া’ ধারাবাহিকে মেধাবী আলোর ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। তারপর ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিকে মীরা। ধারাবাহিক শেষ হওয়ার পর বেশ কিছুদিন অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। এবার তিনি ছোটপর্দায় ফিরছেন আলো হয়েই ।এতক্ষনে বুঝে গেছেন কার কথা বলছি।…একদম ঠিক ধরেছেন।তিনি আমাদের সকলের প্রিয় অভিনেত্রী দেবাদৃতা বসু। নতুন ধারাবাহিকের নাম ‘আলোর ঠিকানা’। সেখানে আবার দেবাদৃতাকে দেখা যাবে আলোর চরিত্রে।

আলোর ঠিকানা ধারাবাহিকের গল্পটা একটু জেনে নেওয়া যাক

আলোর ঠিকানা
গল্পটি একটি মেয়েকে নিয়ে যার নাম আলো। ছোট বেলা থেকেই তার বাবার স্বপ্নই তার নিজের স্বপ্ন। পড়াশোনা নিয়েই আলোর বেড়ে ওঠা । তার জীবন পাল্টে যায় যেদিন হঠাৎ তার বাবা বিয়ের প্রস্তাব নিয়ে আসে। তার বিয়ে ঠিক হয়ে একটি স্বনামধন্য ব্যাবসায়ী পরিবারের একটি ছেলের সঙ্গে । সে বাড়িতে চার ভাইয়ের মধ্যে প্রথম তিন জন বিবাহিত, বাড়ির ছোট ছেলের সাথে আলোর বিয়ে ঠিক হয়ে । বাড়ির ব্যবসা সামলায় তিন বৌ আর ভাইরা বাড়ির কাজকর্ম দেখভাল করে । এই পরিবারের মধ্যে লুকিয়ে আছে একটি রহস্য । আলো যখন এই পরিবারের সত্যতা জানতে পারে তখন তার জীবনের সামনে এসে পরে এক সংকট । কি করবে আলো ? আলো ‘র জীবনের স্বাধীনতা, নিজের সন্মান, নিজের স্বপ্ন ও লড়াই নিয়েই আলোর ঠিকানা।

১৯ সেপ্টেম্বর থেকে প্রতিদিন রাত ৯.৩০ টায় সম্প্রচারিত হবে ‘আলোর ঠিকানা’ সান বাংলায়। দেবাদ্রিতা বসুর বিপরীতে দেখা যাবে সৌর্য (জন) ভট্টাচার্যকে। এছাড়াও অন্যান্য ভুমিকায় দেখা যাবে কৌশিকী, নীল (সুজন) মুখোপাধ্যায়, দোলন রায়, রত্না ঘোষাল, শঙ্কর দেবনাথ,দেবরাজ চট্টোপাধ্যায়,জয়জিৎ বন্দ্যোপাধ্যায়,ঈশিতা চট্টোপাধ্যায়,অনিন্দ্য পুলক,জয়শ্রী মুখোপাধ্যায় প্রমুখেরা।প্রথম সপ্তাহে ক্যামিও চরিত্রে দেখা যাবে রাহুল দেব বোসকে।ধারাবাহিকটির পরিচালনা করছেন রাজিব কুমার।প্রযোজনায় নিসপাল সিং রানে।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top