Close

গা ছমছম রহস্যের আবহে বাঁধা এক রোমাঞ্চকর ছবি “তরুলতার ভূত” আসছে

✍️By Ramiz Ali Ahmed
গ্রিন মোশন পিকচার্স নিবেদিত সরিত পাল চৌধুরী ও রবীন্দ্রনাথ সামন্ত প্রযোজিত নবাগত পরিচালক দেব রায়-এর গা ছমছম রহস্যের আবহে বাঁধা এক রোমাঞ্চকর গল্প “তরুলতার ভূত” ছবির ট্রেলার ও ‘পিকনিকের গান’ এবং ‘কালো জলে’ গান দুটি প্রকাশ পেল।এই ছবিতে দেখা যাবে নতুন জুটি ইন্দ্রনীল সেনগুপ্ত ও ঈশা সাহা-কে।

পরিচালক দেব রায় পরিচালিত এই ছবি মুলত হরর , কমেডির মেলবন্ধন।ছবির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ পরিচালকেরই।

ছবির সংক্ষিপ্ত কাহিনি এরকম -কলকাতা থেকে একটা দল দূর গ্রামে পিকনিক করতে এসেছে একটা নার্সারি ফার্মে। নানারকম মানুষ সব, তাদের হাসিঠাট্টা, পিছনে লাগা, খামখেয়ালিপনা নিয়ে জমজমাট ব্যাপার। তারই মধ্যে সম্পর্কের চোরা টান, অতীতের দুঃসহ স্মৃতি উঁকি মারে কখনও কখনও। গ্রামে এসে তারা ‘তরুলতার দিঘি’-র গল্প শোনে। সেখানে নাকি দহ আছে, সেখানে তরুলতার ভূত থাকে। একলা ছেলে কাছে পেলে ডুবিয়ে মারে। এদিকে হঠাৎ পথ অবরোধ। দলটির রাতে আর কলকাতা ফেরা হবে না, থেকে যেতে হবে।তারপর কি হয় তা নিয়েই “তরুলতার ভূত”।

ঈশা, ইন্দ্রনীল ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন প্রদীপ মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, রাহুল দেব বোস, প্রসূন সাহা, সুমিত সমাদ্দার,কৃপা বিন্দু, দীপান্বিতা হাজারি,উদয় শঙ্কর পাল প্রমুখ।সঙ্গীতের দ্বায়িত্ব সামলেছেন উপল সেনগুপ্ত।গান লিখেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং চন্দ্রিল ভট্টাচার্য।গান গেয়েছেন অনিন্দ্য, উপল,চন্দ্রিল এবং সোনা।আবহ সঙ্গীত করেছেন রুদ্রনীল চৌধুরী।ক্যামেরা পিছনের দ্বায়িত্বে ছিলেন জয়দীপ বসু।

ছবি:প্রকাশ পাইন

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top