Close

ইন্ডিয়া নিউজ বিজনেস কলকাতা ওয়েলথ সামিট উদ্যোক্তা ল্যান্ডস্কেপকে আলোকিত করে

আইটিভি নেটওয়ার্কের ইন্ডিয়া নিউজ বিজনেস সম্প্রতি দ্য ললিত গ্রেট ইস্টার্ন কোলকাতায় কোলকাতা ওয়েলথ সামিটের আয়োজন করেছে, সম্পদ ব্যবস্থাপনা, উদ্যোক্তা, এবং চ্যালেঞ্জের মুখোমুখি হওয়ার বিষয়ে অন্তর্দৃষ্টিপূর্ণ আলোচনার জন্য সম্মানিত বক্তা, শিল্প নেতা এবং বিশেষজ্ঞদের একত্রিত করেছে। স্টার্টআপ দ্বারা।

মিঃ লাভজিত আলেকজান্ডার, ইন্ডিয়া নিউজ বিজনেস-এর প্রধান সম্পাদক, সম্পদ ব্যবস্থাপনার বিষয়ে অমূল্য চিন্তাভাবনা শেয়ার করেছেন। প্রফেসর ড. সুজয় বিশ্বাস, টেকনো ইন্ডিয়া গ্রুপের সিইও, বিভিন্ন বিষয়ে তার প্রজ্ঞা দিয়ে দর্শকদের আলোকিত করেছেন। নিয়োগের ক্ষেত্রে স্টার্টআপগুলির সম্মুখীন হওয়া চ্যালেঞ্জগুলি মোকাবেলা করে, জনাব অর্ঘ্য সরকার, নিয়োগ মন্ত্রের প্রতিষ্ঠাতা এবং সিইও, কার্যকর প্রশমন কৌশলগুলির অন্তর্দৃষ্টি প্রদান করেছেন৷

ইভেন্টে আরও উপস্থিত ছিলেন, ক্রাউন 33, একটি ডিজিটাল বিপণন সংস্থার প্রতিষ্ঠাতা জনাব পাথিকৃত ব্যানার্জী, যিনি উদ্যোক্তা এবং এআই-এর সংযোগ নিয়ে আলোচনা করেছিলেন৷ সমস্ত বক্তা পশ্চিমবঙ্গের বর্তমান উদ্যোক্তা পরিস্থিতি সম্পর্কে আশাবাদ ব্যক্ত করেছেন, ভবিষ্যতের জন্য একটি আশাবাদী দৃষ্টিভঙ্গির উপর জোর দিয়েছেন।

ইন্ডিয়া নিউজ ব্যবসা সম্পর্কে
ইন্ডিয়া নিউজ বিজনেস, আইটিভি নেটওয়ার্কের একটি অংশ, একটি শীর্ষস্থানীয় প্ল্যাটফর্ম যা ভারতে ব্যবসার ল্যান্ডস্কেপ সম্পর্কে অন্তর্দৃষ্টি এবং আপডেট প্রদান করে।

কলকাতা ওয়েলথ সামিট সম্পর্কে
ইন্ডিয়া নিউজ বিজনেস দ্বারা আয়োজিত কলকাতা ওয়েলথ সামিট, শিল্প নেতাদের দক্ষতা শেয়ার করতে এবং উদ্যোক্তাদের ল্যান্ডস্কেপ গঠনকারী প্রাসঙ্গিক বিষয়গুলি নিয়ে আলোচনা করার জন্য একটি সহযোগী প্ল্যাটফর্ম হিসাবে কাজ করে।

আইটিভি নেটওয়ার্ক সম্পর্কে


আইটিভি নেটওয়ার্ক বিভিন্ন প্ল্যাটফর্মে সংবাদ, বিনোদন এবং ব্যবসায়িক বিষয়বস্তু সরবরাহ করে এমন একটি বিশিষ্ট মিডিয়া সংগঠন।উক্ত অনুষ্ঠানে আগত সকল মিডিয়া প্রতিনিধিদের ধন‍্যবাদ জ্ঞাপন করেন অজয় বরন দে।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top