Opus The Fabrication of Art এর বিউটি কনটেস্ট ও ম্যাগাজিন লঞ্চ

  • “আমরা অভিনয় শেখাই না, অভিনয় অভ্যাস করাই”, এমনটাই বিশ্বাস করেন Opus The Fabrication of Art এর কর্ণধার (অভিষেক ভট্টাচার্য) Abhishek Bhattacharjee। স্টুডেন্টদের বাংলা ধারাবাহিক,ওয়েব সিরিজ,বিজ্ঞাপন, মিউজিক ভিডিওতে যোগ্যতা ও অভিনয় দক্ষতা অনুযায়ী দেওয়া হয় প্লেসমেন্ট।

নিজস্ব প্রতিবেদক:১৮ সেপ্টেম্বর, উপহার ব্যাঙ্কয়েটে পাঁচ বছর পূর্তি উদযাপন করল দমদম-এর এই অভিনয় প্রশিক্ষণ কেন্দ্র। অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল, Beauty Contest Miss & Mrs Crush of Kolkata 2022। বিচারক মন্ডলীতে উপস্থিত ছিলেন বিশিষ্ট অভিনেতা দেবরাজ মুখার্জী ও কাস্টিং ডিরেক্টর সন্দীপ চ্যাটার্জী। নিজেদের উপস্থিতি দিয়ে শো টির গ্ল্যামার বাড়িয়ে র‍্যাম্পে এ শো স্টপার হয়ে হাঁটলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ, অনন্যা গুহ ও অলকানন্দা গুহ। শো-এর টপ থ্রি কন্টেসস্ট্যান্ট জারা খান, ভাগ্যশ্রী পাল ও ময়ূরী দাস।পার্টিসিপেন্টদের সুন্দর করে সাজিয়ে তুলেছে Lakme Academy, Camac Street, Dr. Paul’s clinic, Fashion Designers BraVinush এবং Mr & Mrs Roy Bridal Collection by Barna Roy.
অনুষ্ঠানে শর্টফিল্ম “এতদিন যে বসেছিলেম” প্রদর্শিত হয়,Co sponsored by মোহর কুটির Cottage, শান্তিনিকেতন এবং launch হয় Opus Fashion Magazine 2022, পুজোর সাজে সবার আগে।


এই ম্যাগাজিনে প্রকাশিত হয়েছে বাংলা টেলিভিশনের বেশ কিছু পরিচিত মুখ – সুদীপ মুখার্জী, দেবরাজ মুখার্জী, অনন্যা গুহ, অলকানন্দা গুহ, পৌষ্মিতা গোস্বামী, রেমো-দের সাক্ষাৎকার এবং Opus Wear launch করেছে সুস্মিতা রায় ও অর্পিতা মন্ডল।


এই প্রোগ্রামটি sponsor করেছেন বেশ কিছু জনপ্রিয় ব্র্যান্ড – মর্টন ঘী, ভীম নাগ & সন্স, মোহর কুটির Cottage, shantiniketan, K. C. Dass Fashion, Bapin Mullick, K S & Co.
পাঁচ বছর সাফল্যের উদযাপন করে Opus ইতিমধ্যেই ভবিষ্যত পরিকল্পনা শুরু করে দিয়েছে। চলবে অভিনয় শিক্ষার পাশাপাশি 2023 এর বিউটি কনটেস্ট-এর প্রস্তুতি।