Close

সুমন কল্যাণের প্রথম মৌলিক বাংলা গান “ঢ্যাংকুরাকুর বাদ্যি বাজে…”র আনুষ্ঠানিক প্রকাশ

নিজস্ব প্রতিনিধি:কন্ঠশিল্পী সুমন কল্যাণের প্রথম মৌলিক বাংলা গান “ঢ্যাংকুরাকুর বাদ্যি বাজে…”র আনুষ্ঠানিক প্রকাশ পেল কলকাতা প্রেস ক্লাবে। শ্রোতাদের ভরিয়ে দিলেন সঙ্গীতের জাদুতে। সুর করেছেন বাপ্পা অরিন্দম।

আর গীতরচনা বেথুন বেরার। বাঙালির জন্য উৎসর্গ করা একটি গান যাতে আছে আনন্দের রামধনু রঙ। সুমন কল্যাণ এর আগেও মাতিয়েছেন বহু মঞ্চ। কিশোরকুমার, আর ডি বর্মণ, বিনোদ রাঠোর আর কে কে-র অসাধারণ সব গানে। বছরের পর বছর তিনি পারফর্ম করছেন অসাধারণ দক্ষতায়। গানটির রেকর্ডিং, মিক্সিং আর মাস্টারিং ACE MEDIAA WORKS-এর। অভিনয়ে আছেন সুমন কল্যাণ আর রূপসা সাহা। সঙ্গে আছেন স্বাতী রায়,সৃঞ্জয় পোদ্দার, ঈশানী রায়, সায়ন দে, দেশবন্ধু মন্ডল, সৌপর্ণ সাহা এবং অন্যরা। ক্যামেরা এবং পরিচালনা বাপ্পা অরিন্দমের‌। ক্যামেরায় সহায়তা করেছেন মুশারফ হোসেন। সেকেন্ড ক্যামেরাম্যান দিব্যেন্দু চন্দ্র। প্রধান সহকারী পরিচালক অতনু মন্ডল‌। শিল্প পরিচালনা R. CH, SANJU-র। প্রোডাকশন কন্ট্রোলার স্বাতী রায়। এক্সিকিউটিভ প্রোডিউসার শ্যাম সর্দার। প্রোডাকশন ম্যানেজার মৃত্যুঞ্জয় দাস। মেক আপ অচিন্ত্য গাঙ্গুলী এবং বিশ্বজিৎ চক্রবর্তীর। হেয়ার স্টাইল পিয়ালী রায় এবং সোনালী রায়ের। এডিট এবং কালার জয়ন্ত রায়ের। পোস্ট প্রোডাকশন ACE MEDIAA WORKS-এর। লাইট সাপ্লায়ার অশোক ঘোষ। জেনারেটর অ্যান্ড পাওয়ার সাপ্লাই ESKAY POWER-এর। লোকেশন হল মেজো বাড়ি (শখের বাজার)।মিউজিক ভিডিওটিতে ১৩২ জনের টিম ছিল।


প্রেস ক্লাবে মিউজিক ভিডিওর আনুষ্ঠানিক প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক রেশমি মিত্র, গীতিকার গৌতম সুস্মিত ,বাপ্পা অরিন্দম, সুমন কল্যাণ সহ পুর ইউনিট।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top