Close

সিডব্লুএ কেএমডিও ১-এর পরিচালনায় কোলকাতায় হয়ে গেল গুরু শিষ্য সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:সিএলআইএ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সংক্ষেপে সিডব্লুএ-র উদ্যোগে এবং কেএমডিও ১-এর পরিচালনায় আজ কোলকাতার মহাজাতি সদন প্রেক্ষাগৃহে হয়ে গেল গুরু শিষ্য সম্মেলন।

জীবন বীমা নিগমের এজেন্টদের পেশাদারি মনোভাব বৃদ্ধি জনিত উজ্জীবনী বক্তব্যের পাশাপাশি আজ গত বছরের সেরা এজেন্টদের পুরস্কার প্রদান সহ ছিল সাংস্কৃতিক অনুষ্ঠানের পর্ব।

অনুষ্ঠানে প্রধান অতিথি রূপে উপস্থিত থেকে সংস্থার জাতীয় অধ্যক্ষ জগদীশ ঝাওয়ার জানান, “জীবন বীমা নিগমের ১১০০ এজেন্ট আজ একযোগে উপস্থিত থেকে যেভাবে পেশাদারি মনোভাবের পরিচয় দিয়ে উজ্জীবনী বক্তব্য শ্রবণ করে নিজেদের শ্রীবৃদ্ধি করলেন তা এককথায় অভূতপূর্ব।”

সিডব্লুএ কেএমডিও ১-এর সচিব অবিনাশ কুমার জয়সওয়াল জানিয়েছেন, “২০১১ সালে এই সংস্থার প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই এই সংস্থা এজেন্টদের পেশাদারি মনোভাব বাড়ানোর জন্য কাজ করে চলেছে। এজেন্টদের মোটিভেট, ট্রেনিং তথা ডেভলপমেন্টের জন্য কাজ করে আমাদের সংস্থা।”

আজকের অনুষ্ঠানে এজেন্টদের মোটিভেট করার জন্য উপস্থিত ছিলেন ক্রেজি কাজিম রাজা। রাজার বক্তব্য শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছেন কোলকাতার এজেন্টরা।

১১০০ এজেন্টের সমাগমে পরিপূর্ণ অনুষ্ঠান গৃহে উপস্থিত ছিলেন সংস্থার আঞ্চলিক প্রবন্ধক (পূর্বাঞ্চল) অজয় কুমার সহ, অধ্যক্ষ বিপ্লব পাল, কোষাধ্যক্ষ বুদ্ধদেব চক্রবর্তী সহ একাধিক পদস্থ কর্মকর্তাগণ।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top