Close

সম্প্রতি এক গুচ্ছ প্রজেক্টের ঘোষণা করল হিপ্পিক্স

নিজস্ব প্রতিবেদক:হিপ্পিক্স ২০২৪ অনুষ্ঠিত হল গত ১০ই ডিসেম্বর কলকাতার হোটেল হিন্দুস্তান ইন্টারন্যাশনালে। আগামী বছরে হিপ্পিক্সে আসছে অনেক নতুন ছবি আর ওয়েব সিরিজ। হিপ্পিক্সের কর্ণধার শ্রী রূপক চ্যাটার্জীর বক্তব্যের মধ্য দিয়েই শুরু হয় গতকালের অনুষ্ঠান।

এর মধ্যে উল্লেখযোগ্য ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত দেবারতি ভৌমিকের ছবি নজরবন্দী। সাইবার ক্রাইমের উপরে লেখা এই চিত্রনাট্যর ইউএসপি হল এই ছবিতে নেই কোনও পুরুষ চরিত্র।

পুরোপুরি মহিলা অভিনেত্রী ও সিনিয়র ক্রু যেমন, পরিচালক, চিত্রগ্রাহক ও আর্ট ডিরেক্টর এই ছবিতে কাজ করবেন। দ্বিতীয় প্রজেক্ট পায়েল সরকার অভিনীত ও প্রীতম মুখার্জি পরিচালিত ওয়েব সিরিজ জয়ী। জয়ী সিরিজে দেখানো হবে জয়ীতার জীবনের গল্প। একটা মেয়ের জীবনে ঘটে যাওয়া বহু ঘটনা বা বলা ভালো দুর্ঘটনা আর তার থেকে কীভাবে ফিনিক্স পাখির মতো সে একদিন নতুন করে বেঁচে উঠবে সেই নিয়েই পরিচালক প্রীতম মুখার্জির ওয়েব সিরিজ “জয়ী”।

আগামী বছরের শুরুর দিকে শুটিং শুরু দুটি প্রজেক্টের। এ ছাড়াও ছিল ফতেমা ছবির পরিচালক আতিউল ইসলামের নতুন ছবি ভাসান, সৌমাভ ব্যানার্জীর “চক্রব্যুহ”, নীলাঞ্জন ঘোষের ছবি “শুকসারী কথা” ইত্যাদি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রখ্যাত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, পায়েল সরকার, অভিনেতা কুশল চক্রবর্তী, সুমন ব্যানার্জী প্রমুখ।

হিপ্পিক্সের কর্ণধার রূপক চ্যাটার্জী আশাবাদী আগামী দিনে মানুষের ওটিটি প্ল্যাটফর্মের প্রতি নির্ভরতা বাড়বে আর সেখানে হিপ্পিক্স দর্শককে উপহার দেবে বিভিন্ন সাবজেক্টের উপরে বানানো ছবি ও ওয়েব সিরিজ।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top