Close

শীতলপুর পার্থসারথি সংঘ’-র নবনির্মিত ভবণের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: উদ্বোধন হয়ে গেল পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি ১ নম্বর ব্লকের দুলালপুর গ্রাম পঞ্চায়েত অঞ্চলের শীতলপুর গ্রামে ‘শীতলপুর পার্থসারথি সংঘ’-র নবনির্মিত ভবণের।

বিভিন্ন কালচারাল অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধনের পাশাপাশি প্রদর্শিত হল অঙ্কন ও আলোকচিত্র প্রতিযোগিতা ও প্রদর্শনী ।

আলোকচিত্র প্রদর্শনীর বিচারক রূপে হাজির ছিলেন বিশিষ্ট আলোকচিত্রী তথা পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের যুগ্ম আয়োগ অনুপম হালদার, বিশেষ অতিথি রূপে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের আর এক যুগ্ম আয়োগ পাঞ্চালী মুন্সী।

এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুলালপুর গ্রাম পঞ্চায়েত’-এর প্রধান সুপ্রভা নায়েক, ‘শীতলপুর পার্থসারথি সংঘ’-র সভাপতি লক্ষ্মীকান্ত জালাল ও সম্পাদক শুভাশিস জানা সহ একাধিক বিশিষ্ট ব্যক্তিরা।

পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের যুগ্ম আয়োগ অনুপম হালদার জানিয়েছেন, “কমবেশি ৭৮ টা আলোকচিত্র প্রতিযোগিতার জন্য জমা পড়েছিল। তারমধ্যে ১ জন প্রতিযোগীর আলোকচিত্রকে সেরা রূপে চিহ্নিত করা হয়েছে, এর পাশাপাশি আরো পাঁচটা সমমানের আলোকচিত্রকেও সম্মানিত করা হয়েছে।”
শ্রী অনুপম হালদার আরো বলেন, “শিল্প ও শিল্পী সমাজকে এগিয়ে নিয়ে যাওয়ার তাগিদ থেকেই সম্পূর্ণ নতুন রূপে আমাকে এগিয়ে আসতে হলো। গ্রামীণ যুবক যুবতীদের আলোকচিত্রের দিকে আকর্ষিত করাই আমার মূল লক্ষ্য।”

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top