Close

মুক্তির অপেক্ষায় নতুন বাংলা ছবি ‘রহস্য দ্বীপ’

নিজস্ব প্রতিবেদক: মুক্তির অপেক্ষায় ‘হোয়াইট হর্স এন্টারটেনমেন্ট প্রোডাকশন হাউজ’ নিবেদিত কল্প কাহিনী নির্ভর বাংলা ছবি ‘রহস্য দ্বীপ’। আগামী ১৪ জুলাই মুক্তি পেতে চলেছে।

বুধবার কলকাতা প্রেস ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে অংশগ্রহণ করে এই ফিচারফিল্মের কাহিনী ও চিত্রনাট্যকার তথা প্রযোজক এবং যুগ্ম পরিচালক ইয়াসমিন ইব্রাহীম এই তথ্য পরিবেশন করেন।
তথ্য পরিবেশনের পাশাপাশি মুক্তির অপেক্ষায় প্রহর গোনা কাহিনীচিত্রের এদিন পোস্টার উন্মোচনও করা হয়।

সাংবাদিক সম্মেলনে প্রযোজকের পাশাপাশি উপস্থিত ছিলেন অপর নির্দেশক সর্বজিৎ মণ্ডল, সহযোগী নির্দেশক সমীর সহ এই কাহিনীচিত্রের অভিনেতা অভিনেত্রীরা।

‘রহস্য দ্বীপ’-এর অপর নির্দেশক সর্বজীৎ মণ্ডল জানিয়েছেন, “১ ঘণ্টা ৫৯ মিনিটের এই কাহিনীচিত্রে বিভিন্ন চরিত্রে দেখা যাবে অরূপ মণ্ডল, রাজু মজুমদার, সোমা চক্রবর্তীর মতো অভিনেতা অভিনেত্রীকে।”

সাংবাদিক সম্মেলনে সস্ত্রীক উপস্থিত থেকে কোলকাতার অন্যতম স্বনামধন্য আলোকচিত্রী তথা পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের অন্যতম যুগ্ম আয়োগ অনুপম হালদার নিজের বক্তব্যে জানিয়েছেন, “উপযুক্ত রাঁধুনির সহায়তায় যেমন রান্না লোভনীয় হয়ে ওঠে, ঠিক তেমনই ভালো কাহিনী এবং প্রথিতযশা নির্দেশকের নির্দেশনায় যে কোনো কাহিনীচিত্রই সফল হতে পারে। আশা করব এই কাহিনীচিত্রও বাংলার দর্শকদের সমাদর লাভে বঞ্চিত হবে না।”
অপরদিকে শ্রী হালদারের স্ত্রী তথা পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের আর এক যুগ্ম আয়োগ পাঞ্চালি মুন্সি আশা প্রকাশ করে বলেছেন “এই চলচ্চিত্র বাঙালী সিনেমা প্রেমী জনগণের মনে চিরস্থায়ী জায়গা পেলেই ভালো লাগবে।”

বলে রাখা ভালো, ভিন গ্রহের প্রাণীদের নিয়ে ছোটোদের উপযোগী করে টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর প্রবীণ ও নবীন শিল্পীদের সমন্বয়ে তৈরি হয়েছে ‘রহস্য দ্বীপ’।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top