Close

মীর -মধুশ্রী নতুন জুটি নিয়ে মীর এন্টারটেনমেন্ট প্রোডাকশন নিবেদিত মিসেস সেলিনা প্রযোজিত “রং পেন্সিল”-মুক্তির অপেক্ষায়

নিজস্ব প্রতিনিধি:লা সিনেমায় দর্শকরা পেতে চলেছে এক নতুন জুটি।নবাগত মীর ও মধুশ্রী-কে নিয়ে তরুণ পরিচালক সুনির্মল তৈরী করেছেন নতুন বাংলা সিনেমা “রং পেন্সিল”।এক নতুন ধারার ছবি হিসেবে বাংলার নতুন বছরে মুক্তি পাবে সারা বাংলার প্রেক্ষাগৃহে।দক্ষিণ কলকাতার এক স্টুডিও তে হয়ে গেল ছবির ডাবিং।ছবির কাহিনি হিমাংশু খাঁ-র। চিত্রনাট্য লিখেছেন প্রসেন।ছবিতে মীর নবাগত নায়ক হিসেবে কাজ করেছেন বেশ সুচারু ভাবে।অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মেঘনা হালদার,বিপ্লব চট্টোপাধ্যায়,সুদীপ মুখোপাধ্যায়,অরুণ বন্দ্যোপাধ্যায়,সঞ্জীব সরকার,সান্ত্বনা বসু প্রমুখ।
মীর এন্টারটেনমেন্ট-এর প্রথম জার্নি এই ছবির মাধ্যমে শুরু হলো,যা আগামী দিনে আরো ভালো ভালো সিনেমা আমাদের উপহার দেবে তা বলাই বাহুল্য।

নায়ক হিসেবে মীর প্রথম ছবি হলেও এর আগে সে আরও দুটি বাংলা ছবিতে তার অভিনয়ের ছাপ রেখেছে।
আগামী দিনে তার অভিনয় জগৎ যে বেশ সফলতার সাথে এগোবে তা তার সাথে অভিনয় করা প্রতিটি স্বনামধন্য অভিনেতা অভিনেত্রীরা জানিয়েছেন।
পরিচালকের হিসাবে সুনির্মলের প্রথম কাজ হলে ও তিনি তার বেস্ট দেওয়ার চেষ্টা করেছে। ছবিতে গান রয়েছে নবারুণ দাশগুপ্ত র সুরে।শুটিং হয়েছে মেদিনীপুর, হাওড়া ও কলকাতার সুন্দর সুচারু পরিবেশে।”রং পেন্সিল”আগামী দিনে মানুষের কাছে দর্শকদের কাছে কতটা গ্রহনীয়তা পাবে তা ছবির মুক্তির পর বোঝা যাবে।ছবিটি বেশ আন্তরিকতার সাথে প্রযোজনা করেছেন মিসেস সেলিনা।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top