Close

মানুষের পাশে থাকার এক দশক পার করল ‘বন্ধু এক আশা’

নিজস্ব প্রতিবেদক:সময়ের সঙ্গে সঙ্গে বদলায় পরিস্থিতি। বদলে যায় প্রতিশ্রুতিও। কিন্তু মানুষ হয়ে মানুষের পাশে থাকার অঙ্গীকারের পথে হেঁটে, এক দশক পেরিয়ে এলো বন্ধু এক আশা। ১ জুলাই মহানগরের অভিজাত হোটেল জে. ডাব্লু ম্যারিয়ট – এ পালিত হল বন্ধু এক আশা -র ১৩ তম বার্ষিক সাধারন সভা।

এদিনের অনুষ্ঠানের মাধ্যমে আবারো নতুন করে মানুষের পাশে থাকার ভাবনায় অঙ্গীকারবদ্ধ হলো বন্ধু এক আশা। সংগঠনের নতুন কমিটির ভার পেলেন একরাশ নতুন সদস্য। তাদের মধ্যেই উল্লেখযোগ্য , প্রধান পৃষ্ঠপোষক শ্রী সত্যম রায়চৌধুরী এবং শ্রী কাঞ্চন ব্যানার্জি। চেয়ারম্যানের পদ পেলেন শ্রী অজয় ভৌমিক। প্রধান উপদেষ্টার স্থান পেলেন শ্রী অসীম পান্ডে। সভাপতি হলেন শ্রী প্রীতম সরকার আর সাধারন সম্পাদক পদের অঙ্গীকারবদ্ধ হলেন শ্রীমতী নুপুর রায়।

আজকের দিনে দাঁড়িয়ে মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েও সেই অঙ্গীকার থেকে সরে দাঁড়ান বহু সংস্থা। তবে হাজারো প্রতিকূলতা পেরিয়ে বন্ধু এক আশা আবারো প্রমাণ করলো আজও মানুষ মানুষের পাশে থাকার কাজে তারা অঙ্গীকারবদ্ধ। ১৩ তম বর্ষপূর্তিতে মানুষের পাশে থেকে মানুষের সহযোগিতায় আবারও একধাপ এগিয়ে এলো বন্ধু এক আশা।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top