Close

ভ্যালেন্টাইন্স ডেতে ঘুরতে বেরিয়ে হাতিবাগানের ‘বাডিজ কিচেন’ থেকে খাবার খেলেন দুই অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদক: ‘ভ্যালেন্টাইন্স ডে’-তে ঘুরতে বেরিয়ে হাতিবাগানের ‘বাডিজ কিচেন’ থেকে নানা পদ চেখে দেখলেন টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর দুই পরিচিত মুখ তথা অভিনেত্রী মৌমিতা বিশ্বাস ও নীলাঞ্জনা মজুমদার।

ধারাবাহিক ‘আলোছায়া’ ও ‘মন মানে না’-র মতো ধারাবাহিকের কারণে অভিনেত্রী মৌমিতা বিশ্বাস এখন যথেষ্ট পরিচিত, অন্যদিকে ‘ভক্তের ভগবান’, ‘শ্রী কৃষ্ণ,-র মতো ধারাবাহিক ও ‘আগন্তুক’-এর মতো চলচ্চিত্রে অভিনয়ের কারণে অভিনেত্রী নীলাঞ্জনা মজুমদার বেশ পরিচিত মুখ।

বলে রাখা ভালো, ফুটের দোকান হিসেবে আজ মাত্র ২০ দিনে পা রাখল হাতিবাগানের ‘বাডিজ কিচেন’। ইতিমধ্যে এই দোকানের ‘পিপার বার্বিকিউ চিকেন’ ও ‘আরাবিয়ান ফিস’ স্থানীয় অঞ্চলের খাদ্যরসিক জনগণের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

স্টল ঘুরে অভিনেত্রী মৌমিতা বিশ্বাস জানিয়েছেন, “আশা করব সরস্বতী পুজো ও ‘ভ্যালেন্টাইন্স ডে’-র এই সন্ধ্যায় ‘বাডিজ কিচেন’-এর বিক্রিবাটা ভালো হবে।”


অন্যদিকে অভিনেত্রী নীলাঞ্জনা মজুমদার বলেছেন, “খাদ্যরসিকদের রসনা পরিতৃপ্তির সাথে সাথে এই উদ্যোগ সফলতার মুখ দেখুক এটাই একমাত্র কামনা।”

দুই অভিনেত্রীর উপস্থিতিতে ‘বাডিজ কিচেন’-এর কর্ণধার অভিষেক বোস জানিয়েছেন, “কৃত্রিম রঙ বিহীন সমস্ত রকমের কাবাব, বার্বিকিউ চিকেন, তন্দুরি ও মাছের নানা পদ এখানে পাওয়া যায়।”

সাধারণত ৫-৬ ধরণের কাবাব ছাড়াও বার্বিকিউ চিকেন এখানে নামমাত্র দামেই পাওয়া যায়।
মাত্র ৫০ টাকার বিনিময়ে এখানে মিলবে ‘মালাই চিকেন উইংস’, ‘স্পাইসি চিকেন উইংস’। ‘পিপার/আফগানী বার্বিকিউ চিকেন’ এখানে ৫০ টাকা থেকে ৩৮০ টাকার মধ্যে নানান দামে পাওয়া যাবে।
‘মালাই কাবাব’, ‘লাহোরী কাবাব’, ‘শাহী কাবাব’, ‘আচারী কাবাব’, ‘রেশমি কাবাব’, ‘হরিয়ালী কাবাব’ এখানে পাওয়া যায় মাত্র ৬০ টাকার বিনিময়ে।
অন্যদিকে ১০০ টাকায় পাওয়া যায় ‘আফগানী/মালাই চিকেন লেগ’-এর মতো সুস্বাদু ও পুষ্টিকর খাবার।

দোকানের মালিক অভিষেক বোস জানিয়েছেন, “এই মুহূর্তে বিভিন্ন ডিজিট্যাল প্লাটফর্মে তাদের খাবার পাওয়া না গেলেও খরিদ্দার চাইলে উবের বাইকের মাধ্যমে খাদ্যসামগ্রী ক্রেতার কাছে পাঠানো হয়। তবে এক্ষেত্রে ক্রেতাকে খাবারের দাম ছাড়াও উবেরের খরচটাও দিতে হয়।”

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top