Close

প্রকাশ পেল ‘অবশেষে’

নিজস্ব প্রতিবেদক:শুক্রবার ১৫ই ডিসেম্বর বাংলা ব্যান্ড “আ ডট ইন দি স্কাই” এর নতুন বাংলা গান প্রকাশ পেলো ‘অবশেষে’। এটি “আ ডট ইন দি স্কাই” এর ১৩ তম সিঙ্গল রিলিজ।

কোলকাতার সল্টলেক-এ অবস্থিত Calcutta 64 ক্যাফে তে সঙ্গীত শিল্পী উপল সেনগুপ্ত ও গৌরব চট্টোপাধ্যায় ও আরো অনেক শ্রোতা যাঁরা ‘আ ডট ইন দি স্কাই’ এর গান শুনতে ভালোবাসেন, তাঁদের উপস্থিতিতে এই অ্যালবামটির আনুষ্ঠানিক প্রকাশ পেলো।এটি “আ ডট ইন দি স্কাই” এর ১৩ তম অরিজিনাল।

ব্যান্ডের vocalist অ্যানি আহমেদ ও তাঁর সতীর্থরা একটি প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে গানটির নাম কেনো অবশেষে দিয়েছে এবং তাঁরা কোন genre নিয়ে কাজ করে এবং কেনোই বা তাঁদের ব্যান্ডের নাম “আ ডট ইন দি স্কাই”, তা জানান। একটি খুব সুন্দর একটি সঙ্গীতানুষ্ঠানের মাধ্যমে এটি সম্পন্ন হয়। “আ ডট ইন দি স্কাই” তাদের ছয়টা নতুন গান শ্রোতা বন্ধুদের শোনায়। “আ ডট ইন দি স্কাই” কলকাতার একটি সতন্ত্র বাংলা গানের ব্যান্ড। “আ ডট ইন দি” স্কাই এর গানগুলো বহুল প্রচলিত না হলেও, শ্রোতা বন্ধুদের অনেক ভালোবাসা কুড়িয়েছে এবং আগামী দিনেও “আ ডট ইন দি স্কাই” এর জন্য রইলো আমদের তরফ থেকে অনেক শুভেচ্ছা।

ব্যান্ডের vocalist অ্যানি আহমেদ সহ আরো চারজন মেম্বার হলেন, সুদীপ্ত পাল, সৌনক দাশগুপ্ত, প্রদ্যুম্র লস্কর ও সৌরভ দাস।

আগামী দিনে “আ ডট ইন দি স্কাই” এর কাজ গুলির মধ্যে অন্যতম হলো, আগামী ২৫ শে ডিসেম্বর এই ব্যান্ডটি তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে কিছু ইন্সট্রুমেন্টাল ট্র্যাক রিলিজ করতে চলেছে। একটি ইন্সট্রুমেন্টাল EP নিয়ে আসছেন তাঁরা এবং আগামী দিনে বিভিন্ন ইভেন্ট ও শো এর মাধ্যমে তাঁরা তাদের এই গানগুলি প্রদর্শন করবেন।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top