Close

ইন্দ্রানী সেনের মিউজিক অ্যালবাম প্রেস ক্লাবে মুক্তি পেল

নিজস্ব প্রতিবেদক:কবি গুরুর গানে ইন্দ্রানী সেনের কণ্ঠে “তুমি রবে নীরবে” সগৌরবে মুক্তি পেল।মিউজিক অ্যালবামে দেখা যাবে ইন্দ্রাণী সেন ও দেবযানী ঘোষ ।

মুক্তি পেল ডিজিম্যাক্স ক্রিয়েশন এর নতুন মিউজিক ভিডিও এ্যালবাম “তুমি রবে নীরবে” l

ডিজিম্যাক্স ক্রিয়েশন এর কর্ণধার চিত্র পরিচালক ও প্রযোজক অরুনিমা দে এর কথায় তাঁর নিজের প্রোডাকশন এর সাথে পথ চলা শুরু ২০১৪ সাল থেকে । নিজের প্রোডাকশন হাউজ এর তত্তবধানে মুক্তি প্রাপ্ত প্রজেক্টের এর সংখ্যাটা নেহাত কম নয় । উল্লেখ্য ২০২০ তে মুক্তি পেয়েছিল ফিচার ফিল্ম ” তুমি ও তুমি ” , যা দর্শকদের মনের মনি কোঠায় ঠাই পেয়ে আছে আজও । ছবিটির মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সৌমিত্র চ্যাটার্জী , লিলি চক্রবর্তী সহ অন্যান্যরা। সঙ্গীতে কুমার শানু সহ ছিলেন আরো অনেক গুণী শিল্পীরা । ছবি পরিচালনা থেকে শুরু করে ছবিটির সম্পূর্ণ কাজটি নিজ হাতে সেরে ছিলেন অরুনিমা দে নিজেই । এছাড়াও ডিজিমাক্স ক্রিয়েশন থেকে মুক্তি পেয়েছে বেশ কিছু উচ্চ প্রশংসিত ছোট ছবি ও মিউজিক ভিডিও এ্যালবাম । তাদের নতুন সংযোজন ‘ A Cup Of Cha with Arunima ‘ Talk show বর্তমানে পৌঁছে গেছে সকলের ঘরে ঘরে ।

কথায় বলে যার শেষ ভালো তার সব ভালো , তাই বছরের শেষ টা খুব ভালো ভাবে শেষ করার জন্য অরুনিমা দের উদ্যোগে আজ মুক্তি পেল নতুন আরো একটি মিউজিক ভিডিও এ্যালবাম তুমি রবে নীরবে । যিনি এই গানটি গেয়েছেন তার সম্পর্কে নতুন করে আর কিছু বলার কিছুই নেই, তিনি হলেন আপামোর বাঙ্গালীর প্রিয় সংগীত শিল্পী ‘ ইন্দ্রানী সেন ‘ । ইন্দ্রাণী দি ও জানিয়েছেন তাঁর ডিজিমাক্স এর সাথে কাজের অভিজ্ঞতা খুবই ভালো । অনেক বছর পর আবার নতুন আঙ্গিকে গানটি রেকর্ড করতে পেরে শিল্পী নিজেও খুব খুশি । গানটি নতুন আঙ্গিকে সঙ্গীতায়জন করেছেন সংগীত পরিচালক সুজিত সাহা , সাথে তাঁকে সহগোগিতা করেছেন – গিটারে অনিন্দ্য দত্ত, বেহালায় অঙ্কিত অধিকারী, তবলা ও পারকারসানে শুভজিৎ দাস ।

উল্লেখ্য গানটির চিত্রায়নে দেখা যাবে আইনজীবি দেবযানী ঘোষ কে । যত্ন সহকারে গানটির ভিডিও পরিচালনা করেছেন অরুনিমা দের সাথে DOP প্রসেনজিৎ মন্ডল ।

আশা করা যায় নতুন করে আরো একবার সকল বাঙ্গালীর মন ছুঁয়ে যাবে “তুমি রবে নীরবে”। চোখ রাখুন ডিজিমাক্স ক্রিয়েশন এর ইউটিউব চ্যানেলে।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top