শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের “স্বর্ণ সম্ভার ২০২১” শুভ সূচনা ১ অক্টোবর থেকে

নিজস্ব প্রতিনিধি:শ্যাম সুন্দর কোং জুয়েলার্স আগামী ১ অক্টোবর থেকে ১১ অক্টোবর ২০২১ আয়োজন করেছে ১৯ তম শারদীয়া ‘স্বর্ণ সম্ভার ২০২১’,ভীষণ ভাবে প্রতীক্ষিত এক গয়নার প্রদর্শনী।

এ বছরের সেরা চমক পনেরো শতকের ‘চক্রকমা’ দেবী দুর্গার এক ট্রাইবাল প্রতিমূর্তি যা ত্রিপুরার দেবতামুরায় পাহাড়ের খাড়া পাথরের উপর খোঁদাই করা আছে; এবং বিগত যুগের অসাধারণ এই কুড়ি ফুটের ভাস্কর্যই “শক্তিরূপিণী কালেকশন” এর মূল আধার।হাতে তৈরি এই “শক্তিরূপিণী” গয়নার কালেকশনের মূল ভাবনায় আছে মা দুর্গার শক্তি যা সোনায় প্রকাশ পেয়েছে।

এই বিশেষ কালেকশনের মধ্যে রয়েছে অন্যান্য হাতে তৈরি ডিজাইনের সোনা, হীরের গয়না ,ঐতিহ্যের পাশাপাশি ট্রেন্ডি ব্রাইডাল জুয়েলারিও।রয়েছে পকেটের পক্ষে সাশ্রয় যোগ্য মূল্যের হীরের গয়না, রত্ন এবং মূল্যবান পাথরের চমকপ্রদ সংগ্রহ।
সঙ্গে থাকছে গ্রাহকদের জন্য, অনেক আকর্ষণীয় অফার এবং ড্র :

থাকছে নিশ্চিত সোনার মুদ্রা প্রতি ১৫ গ্রাম ওজনের উপরে সোনার গয়নার কেনাকাটায়

নিশ্চিত উপহার থাকছে
১৫ গ্রাম ওজনের নীচে সোনার গয়নার কেনাকাটায়।

আছে মেকিং চার্জে ডিসকাউন্ট
সোনার গয়নায় ২০% এবং হীরের গয়নায় ৫০%।

আছে রত্নের এমআরপির উপর ১০% ছাড়।

দৈনিক লাকি ড্রতে থাকছে
প্রতিদিন ৩ টি সোনার মুদ্রা পাওয়ার সুযোগ।

আর মেগা ড্রতে থাকছে পাঁচটি স্কুটির জেতার সুযোগ।

অন্যান্য নিয়মিত সুবিধা, পরিষেবা এবং স্কিম যেমন সোনায় সোহাগা (গয়না কেনার জন্য বিশেষ ডিসকাউন্ট স্কিম), ওল্ড গোল্ড এক্সচেঞ্জ ফ্যাসিলিটি এবং সাথে সোনা এবং রূপোর কয়েনও পাওয়া যাবে।

সবমিলিয়ে, সত্যিই এ এক তারকাখচিত সম্ভার শারদীয়ার ‘স্বর্ণ সম্ভার’।

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স, আপনার প্রিয় জুয়েলারি হাউস এই উৎসবের মরসুমে আপনাদের স্বাগত জানাতে প্রস্তুত।

কোভিড প্রোটোকল যথার্থ ভাবে পালন করা হয় এবং গ্রাহকদের নিরাপদে কেনাকাটা করার জন্য প্রয়োজনীয় সেফ-গার্ড, নিরাপত্তা ব্যবস্থা রয়েছে; এবং সমস্ত কর্মীদের টিকা দেওয়া হয়েছে।

শারদীয়া “স্বর্ণ সম্ভার ২০২১” ত্রিপুরার (আগরতলা, খোয়াই, ধর্মনগর ও উদয়পুর) এবং কলকাতার (গড়িয়াহাট, বেহালা ও বারাসাত) শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের সমস্ত শো-রুমে ১ থেকে ১১ অক্টোবর ২০২১ চলবে।

আপনাদের জন্য রইল পূজোর আগাম শুভেচ্ছা।