Close

সুপারসিঙ্গার শান প্রকাশ করেছেন কিভাবে কিশোর কুমার তার জীবনকে প্রভাবিত করেছেন; জানালেন তার ছেলে মাহিকে শেখানো প্রথম গানটি

সুরজিৎ মাইতি:বলিউডে যদি এমন একজন গায়ক থেকে থাকেন যিনি একটি অনবদ্য উত্তরাধিকার রেখে গেছেন, তিনি হলেন কিশোর কুমার। কিশোর কুমারের গানগুলি কেবল তখনই জাদু জাগিয়ে তোলেনি কিন্তু এখনও আমাদের মুগ্ধ করে ।

সুপারসিঙ্গার শান, যিনি ‘ক্রেজি ফর কিশোর’-এর সপ্তম সিজন হোস্ট করতে প্রস্তুত, শেয়ার করেছেন, “কিশোর দা আমার অনুপ্রেরণা। তাঁর গল্প, তাঁর যাত্রা, সাধারণ মানুষের কাছে তুলে ধরা এই শো এর প্রথম উদ্দ্যেশ্য । , যে আমাকে শুধু এই কাজটি করতে হয়েছিল! আমি আমার ছেলে মাহির সাথে এখানে আসতে পেরে আনন্দিত। তার সম্প্রতি লঞ্চ করা গান রেডিওতে মন জয় করে এবং মজার ব্যাপার হল আমি তাকে প্রথম যে গানটি শিখিয়েছিলাম তা হল কিশোর দা এর “আ চালকে তুঝে মে লেকে চালু।”

সুরেলা বাবা
-সন্তান জুটি কিশোর কুমারের আইকনিক গানের কয়েকটি লাইন গেয়ে শো-এর লঞ্চটিকে আরও সঙ্গীতময় করে তুলেছিলেন!

শানের নির্দেশনায় পরিচালিত, “ক্রেজি ফর কিশোর সিজন 7”-এর লক্ষ্য হল ঐতিহ্য এবং উদ্ভাবনের সংমিশ্রণে কিশোর কুমারের উত্তরাধিকারকে সম্মান করে একটি অবিস্মরণীয় সঙ্গীত যাত্রা প্রদান করা। শান শুধুমাত্র হোস্টের ভূমিকাই গ্রহণ করে না কিন্তু কিশোর কুমারের সমৃদ্ধ ব্যক্তিগত এবং পেশাদার যাত্রা সম্পর্কে অন্তর্দৃষ্টিপূর্ণ মন্তব্যও শেয়ার করে।
শ্রোতারা ফিভার এফএম স্টেশনে সোমবার থেকে শুক্রবার বিকেল ৪-৫টা পর্যন্ত এবং রেডিও নাশায় সোমবার থেকে শুক্রবার সকাল ১১টা থেকে ১২টা এবং রাত ১০-১১টা পর্যন্ত মিউজিক্যাল ট্রিট উপভোগ করতে পারবেন।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top