Close

পি এন্ড সি ফেস অফ ওয়েস্ট বেঙ্গল সিজন ৩ এবং ক্যালেন্ডার উদ্বোধন ২০২৩



নিজস্ব প্রতিবেদক:ধারণা একজন ভারতীয় বধূ কোনোভাবেই চারুতা, কমনীয়তা ও মহিমার প্রতীক হিসেবে কম নয়।
এই বছরের পি এন্ড সি ক্যালেন্ডারের বিষয়বস্তু হলো আমাদের সংস্কৃতিক, ধর্মীয়, আঞ্চলিক এবং উল্লেখযোগ্য পরিচয়গুলোকে সমবেত করে একটি প্লাটফর্ম তৈরী করা।
পি এন্ড সি ক্যালেন্ডার ২০২৩ নিজেকে উৎসর্গ করেছে ভারতের বধূদের যারা চিত্রিত করে বৈচিত্রের মাঝে সৌন্দর্য্যকে।এটি উদ্বোধন করা হয় পারভিন ও চ্যাটার্জী অপিসি প্রাইভেট লিমিটেড যা বেশী পরিচিত পি এন্ড সি গ্রুপ ফেস অফ ওয়েস্ট বেঙ্গল সিজন ৩ এর ফ্ল্যাগশিপ ইভেন্টএর গ্রান্ড ফাইনালে।


বিশিষ্ট অথিতি এবং ব্যক্তিত্ব যারা উপস্থিত ছিলেন এখানে তারা হলেন প্রধান অথিতি শ্রীমতি মানসী রায়চৌধুরী, সহ চেয়ারম্যান টেকনো ইন্ডিয়া গ্রুপ, মহামান্য ডিডিয়ার টালপেন (কনসিউলেট্ জেনারেল অফ ফ্রান্স, কলকাতা ), সন্মানীয় অথিতি শ্রীমতি রিচা শর্মা, কিরণ মজুমদার, ইভেন্টের মুখ, শো স্টপার ও আরো অনেকে।
এই বার্ষিক সৌন্দর্য প্রতিযোগিতার পরিকল্পনা মাফিক জীবনের সমস্ত পেশার নারীর ক্ষমতায়নে তাদের সুসজ্জিত, প্রশিক্ষিত এবং প্রদিত করা হয়েছে একটি মঞ্চ যেখানে তারা তাদের স্বপ্ন বাঁচিয়ে রাখবে, ডানা মেলে উড়তে দেবে যা তারা কোনোদিন পূর্ণ হবেনা বলেই ভেবেছিলো।এই উদ্যোগটি সমর্থন করেন ১. রামচাঁদ ব্রাদার্স ২. স্ক্র্যাব ন্যাচারালস ৩. দি পার্ল হোটেল / ম্যাপ ৫ গ্রুপ ৪. নায় সালোন ৫. টেকনো ইন্ডিয়া বিশ্ববিদ্যালয় ৬. ক্যাফনেরো ৭. দেনট -ও – সাইন ৮. শ্রী কৃষ্ণা প্রোপারটিস ৯. টপক্যাট/ বিরিয়ানি ক্যান্টিন ১০. মিনু শাড়ী ১১. কারুকৃত ১২. সিটি কেবল ১৩. আইরনি ১৪. ডাবলু.এ এন্টারপ্রাইস এন্ড আইরনি।


শুধু মডেল নয়,আমরা সৃষ্টি করে চলেছি রোল মডেল – বললেন বিলকিস পারভিন চ্যাটার্জী, শো পরিচালক পি এন্ড সি ফেস অফ ওয়েস্ট বেঙ্গল সিজন ৩। ১২ জানুয়ারি ২০২৩ খুব সফলতার সহিত আড়ম্বরপূর্ণভাবে সার্কেল ক্লাব এ গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত হয়।
যথাযথভাবে ৫ মাসের অনলাইন ও অফলাইন গ্রুমিং সেশন পর সেরা দশ জনকে চূড়ান্ত পর্যায়ের প্রতিযোগীকে বেছে নেওয়া হয় এবং ফাইনালের জন্য অফবীট সি সি ইউ তে ডেকে নেওয়া হয়। ২ রাত ৩ দিনের আবাসিক সুন্দর্য প্রতিযোগিতার গ্রান্ড ফাইনাল হয় ১২ জানুয়ারি ২০২৩। এই শো এর প্রধান অতিথি ছিলেন প্রফেসর মানসী রায়চৌধুরী, সহ চেয়ারম্যান টেকনো গ্রুপ। এ ছাড়া অন্যান্য মুখ যারা গ্রুম, মেন্টর বা বিচার করেছেন তারা হলেন রিচা শর্মা, মিসেস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল এবং জনৈক নায়িকা, ইন্দ্রনীল মুখার্জী, পেজেন্ট গ্রুমিং দক্ষ এন্টারপ্রানেউর, শালিনী শ্রীবাসতাভ, সংগীতা সিনহা এবং সম্পূর্ণ ইভেন্টটা সাজিয়ে তোলেন পি এন্ড সি গ্রুপের ডিরেক্টর বিলকিস পারভিন স্বয়ং।
বিজয়ীরা হলেন অদ্বিতীয়া দত্ত বণিক সোনার ক্যাটাগরিতে, সুমন যাইসোয়াল প্লাস সাইজে এবং প্রকৃতি জুনিয়র ক্যাটাগরি।
দ্বিতীয় এবং তৃতীয় হলেন যথাক্রমে কীর্তি তিওয়ারি এবং পুস্মিতা ভট্টাচাৰ্য।
পারফরমেন্স ও উজ্জ্বল রেম্প ওয়াক নিয়ে এই ইভেন্টটা ছিল এক রঙিন সন্ধ্যা যেখানে লেখক রাজা জৈনের বই ‘আয়না যাজবাতো কা’ উদ্বোধন করা হয়। বিলকিস পারভীন, ডিরেক্টর পি এন্ড সি গ্রুপ জানান শীঘ্রই তারা অন্নান্য প্রজেক্ট নিয়ে আসবে যেমন বাঙ্গালী ক্যালেন্ডার এবং আরো অনেক কিছু।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top