Close

‘আইডিসি’র টেবিল ক্যালেন্ডার প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: জানুয়ারীর শেষ লগ্নে আজ অপরাহ্ণে ২০২৪ সালের টেবিল ক্যালেণ্ডার প্রকাশ করল’ ইন্টিরিয়র ডিজাইন কনসালটেন্সি’ সংক্ষেপে ‘আইডিসি’।

নিউ গড়িয়া রেল স্টেশন সংলগ্ন এক ক্লাবে মঙ্গলদীপ জ্বালিয়ে এদিনের অনুষ্ঠানের শুভ সূচনা হওয়ার পর অন্যান্য অতিথিদের নিয়ে ফিতে কেটে টেবল ক্যালেণ্ডারের আবরণ উন্মোচন করেন টেলিভিশন ধারাবাহিকের সফল অভিনেত্রী শ্রুতি দাস (সমাদ্দার)।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘আইডিসি’-র অন্যতম মুখ এবং মডেল অভিনেত্রী পারমিতা ব্যানার্জি, আইডিসি-র প্রতিষ্ঠাতা আকাশ বণিক, স্বর্ণেন্দু সমাদ্দার, ফ্যাশন ডিজাইনার শান্তনু গুহঠাকুরতার সহ ‘আইডিসি’-র সহযোগী বিভিন্ন সংস্থার কর্ণধার ও অতিথিবৃন্দ।

টেবিল ক্যালেণ্ডারের প্রথম পাতায় সংস্থার লোগো সমেত ২০২৪ সালের জানুয়ারী মাসের দিনপঞ্জিকা গেলেও, পরের ১১ টা পাতায় রয়েছে নীলাঞ্জনা দেবনাথ, পারমিতা ব্যানার্জি, বিদিশা কর্মকার, আকাশ বণিক, পারমিতা ও বিদিশা জুটি, পারমিতা ব্যানার্জি, বিদিশা ও নীলাঞ্জনা জুটি, পারমিতা ও বিদিশা জুটি, পারমিতা ব্যানার্জি, পারমিতা ব্যানার্জি এবং ‘আইডিসি’ ও তার সহযোগী সংস্থার চার কর্ণধার আকাশ বণিক, তন্ময় পৈলান, জাহাঙ্গীর গাজী অমিত মণ্ডল-এর মুখাবয়বের ছবি।

আজকের অনুষ্ঠানে ক্যালেণ্ডার প্রকাশের পাশাপাশি ছোট্ট একটা ফ্যাশন শো-রও আয়োজন করা হয়েছিল।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top