Close

অমিত কুমারের জন্মদিনে শহরে অনুষ্ঠান ফরএভার অমিত

নিজস্ব প্রতিবেদক:অমিত কুমার সঙ্গীত জগতের এক বিশিষ্ট সঙ্গীত শিল্পী। কিংবদন্তি সঙ্গীতশিল্পী কিশোর কুমার, রুমা গুহ ঠাকুরতার সন্তান।বড়ে আচ্ছে লাগতে হ্যাঁয় , ইঁয়াদ আ রহি হ্যায়, জিনিসের দাম বেড়েছে, উঠে সাবকি কদম তারা রাম, পাম, পাম, যা পেয়েছি আমি তা চাইনা, ইয়ে জমিন গা রহি হ্যায়, রোজ রোজ আখোঁ তলে এর মতো আরো অনেক জনপ্রিয় গানের সাথে জড়িত অমিত কুমারের নাম। তাঁর জন্মদিন ৩ জুলাই। কিশোর কুমার মজা করে বলতেন তাঁর ছেলে নাকি ওঁনার থেকে এক মাস, এক দিনের বড়! কাজ করেছেন ইন্ডাস্ট্রির প্রায় সব সুরকারদের সঙ্গে। সলিল চৌধুরী, শঙ্কর- জয়কিশন, মদন মোহন, রাহুল দেব বর্মন, লক্ষীকান্ত-প্যায়ারেলাল, বাপী লাহিড়ী থেকে জিৎ গাঙ্গুলী, প্রীতম চক্রবর্তী-দের জেনারেশন অমিত কুমারের সুপারহিট গান আজও সমাদর পায়।

অমিত কুমারের জন্মদিন উপলক্ষে ২ জুলাই, উত্তম মঞ্চে , সন্ধ্যা ৬টা থেকে আয়োজিত হয়েছে “ফরএভার অমিত” , গানে রূপঙ্কর বাগচী, সিধু, অনিন্দ্য বোস, চন্দ্রিমা ভট্টাচার্য, নিবেদনে শ্যামসুন্দর কোং জুয়েলার্স, সহযোগীতায় খুকুমণি সিঁদুর আলতা, ফ্লিক্সবাগ। আয়োজনে অমিত কুমার ফ্যান ক্লাব। এই বছর আয়োজক সংস্থার কুড়ি বছর পূর্তি। এদিন সেই বিশেষ বছরকেও উদযাপন করা হবে। অমিত কুমারের গানে সাজানো এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সঙ্গীত জগতের বহু বিশিষ্ট শিল্পীরা। অনুষ্ঠানের সাফল্য কামনা করেছেন স্বয়ং অমিত কুমার এবং কিশোর কুমারের পরিবারের সদস্যরা।

কলকাতা এই শহরের সাথে এক নিবিড় সম্পর্ক শিল্পী অমিত কুমারের। তাই এই বিশেষ অনুষ্ঠানের আয়োজন এই শহরেই করা হয়েছে বলে জানান হয় উদ্যোক্তাদের পক্ষ থেকে।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top