Close

ব্রহ্মচারী পরিবারে বিয়ে!সান বাংলায় আসছে নতুন সিরিয়াল ‘বিয়ের ফুল’

নিজস্ব প্রতিনিধি:একেবারে নতুন গল্পের মোড়কে সান বাংলায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ” বিয়ের ফুল”। শাশুড়ি-বৌমার কুটকাচালি থেকে সরে গিয়ে একেবারে নতুন ভাবনায় আসতে চলেছে এই মেগা সিরিয়াল। কেমন হবে সেই গল্প?

‘বিয়ের ফুল’ আসলে পাঁচ ভাই ও তাদের দাদুর গল্প। বড় ভাই মারা গেছে জোয়ান বয়েসে । দাদুর আশীর্বাদ ও অভিভাবকত্বের ছায়াতলে এই পাঁচ ভাইয়ের জীবন কাটে।


তাদের জীবনের একমাত্র লক্ষ্য হল কোন মহিলার সংস্পর্শে না আসা। দাদুর (চিরকুমার ব্রহ্মচারী) সঙ্গে নাতিরা প্রতিদিন সকালে প্রতিশ্রুতি পালন করে বিয়ে না করার।নারীদের থেকে তাদের দূরে থাকার পেছনে একটি বড় কারণ হচ্ছে অতীতের এক দুর্ঘটনা। যেই দুর্ঘটনার কারনে দর্শনার একমাত্র লক্ষ্য হয় যে ব্রহ্মচারী পুত্রের কেউ যেন বিয়ে না করে তা নিশ্চিত করা। দর্শনা সর্বদা ব্রহ্মচারী পরিবারের ক্ষতি করার উপায় খুঁজে বের করে। এই দর্শনার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রিমঝিম মিত্রকে।

এদিকে বক্সিং চ্যাম্পিয়ন মেয়ে ইচ্ছে, ছোট ভাই আর্য কুমারের প্রেমে পড়ে যায়।অন্যদিকে কলি আরেক ভাই স্বর্ণ কুমারের প্রেমে হাবুডুবু।

এই দুই ভাইয়ের ভালোবাসা তাদের কোথায় নিয়ে যাবে? তারা কি পারবে বিয়ে করতে? আর্য কুমার ও স্বর্ণ কুমার কি পারিবারিক প্রতিশ্রুতি ভঙ্গ করবেন? চিরো কুমার কি পরিবারে বিয়ের অনুমতি দেবেন? দর্শনার অশুভ পরিকল্পনা কি রূপ নেবে? বিয়ে কি ব্রহ্মচারী পরিবারের জন্য অভিশাপ হয়ে থাকবে? এইভাবে দারুণ জমজমাট গল্পের পসরা সাজিয়েছে ‘বিয়ের ফুল’।

বহুবছর পর নবনীতা দাস মেগাতে ফিরছেন। তিনি জুটি বেঁধেছেন রাজা গোস্বামীর সঙ্গে। নবনীতা এখানে বক্সিং চ্যাম্পিয়ন ইচ্ছের ভূমিকায় এবং রাজা স্বর্ণকুমারে ভূমিকায় অভিনয় করছেন। আরেক ভাই আর্য কুমারের ভূমিকায় অভিনয় করছেন সৌভিক ব্যানার্জি, তাঁর সঙ্গে জুটি বাঁধছেন একতা গাঙ্গুলি। সৌভিক এর আগে ‘লক্ষমিকাকিমা সুপারস্টার’, ‘আলোছায়া’ সিরিয়ালে অভিনয় করেছেন। একতাকে আগে ‘গৌরিদান’-এ দেখা গেছে। এছাড়াও এক ঝাঁক তারকা এই সিরিয়ালে অভিনয় করছেন। দুলাল লাহিড়ী, মনোজ ওঝা, সৌম্য ব্যানার্জি, সৌগত ব্যানার্জি প্রমুখ। সিরিয়ালের সঙ্গীতের দায়িত্বে দেবজ্যোতি মিশ্র। ‘বিয়ের ফুল’ সান বাংলায় জুন মাসে দেখা যাবে।

Leave a Reply

0 Comments
%d bloggers like this:
scroll to top