এবার পুজো মাতাতে আসছে “ফুলটুসি” বৌদি

নিজস্ব প্রতিনিধি:পাড়ায় আছে এমন এক বৌদি যার প্রেমে হাবুডুবু খাচ্ছে পাড়ার আট থেকে আশি।যার নাম ফুলটুসি বৌদি।ফুলটুসি বৌদির চলন বলন সবই পাড়ার ছেলেপুলেদের সারাক্ষন চিন্তার বিষয়।অবশ্য ফুলটুসি বৌদির স্বামীরও চিন্তার শেষ নেই।গোটাপাড়ার ছেলে ছোকরারা তার বৌয়ের পেছনে উঠতে বসতে সবসময় মৌমাছির মতো ভনভন করতে থাকে।বৌদির আবার বোনও রয়েছে, সেও কম যায় না ছেলে নাচানোতে।দুই বোন মিলে গোটা পাড়াকে নাচাতেই ব্যাস্ত।কিন্তু এই গোটা পাড়াকে নাচানোর পেছনেই রয়েছে রহস্য।কোথাও একটা সহায়সম্বলহীন মেয়েদের প্রতিশোধ নেওয়ার গল্প বলতে আসছে “ফুলটুসি”।

স্বভূমি এন্টারটেনমেন্টের ব্যানারে ড: প্রবীর ভৌমকের প্রযোজনায় তুহিন সিনহার পরিচালনায় “ফুলটুসি “ছবির শুটিং সদ্য শেষ হয়েছে।প্রযোজনা নিয়ন্ত্রনে তপন রায় (টুকু)।

কলকাতা,মেচেদা ও মন্দারমনিতে ছবিটি শুটিং হয়েছে।ছবিতে টোটন মৈত্রর সঙ্গীত পরিচালনায় বহু বছর পর আবার জোজোর গলায় আইটেম সং শোনা যাবে।

“ফুলটুসি”র নাম ভূমিকায় দেখা যাবে মৌপ্রিয়া দাশকে।ছবিতে কাকার চরিত্রে প্রদীপ ভট্টাচার্য্যকে ও এক তৃতীয় লিঙ্গের চরিত্রে দেবাশিষ গাঙ্গুলীকে দেখতে পাওয়া যাবে।গুরুত্বপূর্ণ চরিত্রে শুভাশিস ব্যানার্জী , প্রবীর ভৌমিক,দিব্যেন্দু শেখর দাস,তপন রায়, চাঁদনি দিয়াসি ও মিরাক্কেল খ্যাত কাজু, সাহেব,কৃষ্ণকেও দেখা যাবে।এছাড়া ও ছবিতে বিশাল বোস,স্নোই শর্মা,শতাব্দী দাস,সংঘমিত্রা বোস,রিয়া মন্ডল,রাজকুমারকে দেখা যাবে।

চিত্রগ্রহণ করেছেন পার্থ রক্ষিত। জোজোর গলায় গান ও টুম্পা সোনা খ্যাত অমর গুপ্তার কোরিওগ্রাফির কম্বিনেশানে ছবির পরিচালক থেকে কলাকুশলী সকলেই আশাবাদী যে এই পুজোতে ফুলটুসি সবার মুখে হাঁসির ফোয়ারা ফোটাতে পারবে।
শনিবার কলকাতা প্রেস ক্লাবে “ফুলটুসি”র পোস্টার ও গান প্রকাশ পেল কলাকুশলীদের উপস্থিতিতে।